ছাতক প্রতিনিধি

০৮ মার্চ, ২০২০ ২২:২৯

ছাতকে নারী দিবসে র‌্যালি ও আলোচনা সভা

সুনামগঞ্জের ছাতকে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ছাতক পৌরসভা ও উপজেলা নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে পৃথক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রোববার (৮ মার্চ) সকালে পৌরসভা কার্যালয়ের সামনে থেকে বের করা হয় এক র‌্যালি। র‌্যালি শেষে পৌরসভার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

পৌর মেয়র আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বে ও সচিব আবুজর গিফারীর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী লিয়াকত আলী মোল্লা, পৌর কাউন্সিলর শামছুর নাহার, মিলন রানী দাস, তাসলিমা জান্নাত কাকলী, চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রীনা বেগম, ছাতক সরকারী বহুমুখী মডেল হাইস্কুলের শিক্ষক দেলোয়ার হোসেন খান, শিক্ষার্থী সাদিকুন নাহার সাদিয়া, সামিয়া আক্তার ইমা, স্নেহা দেবরায় জয়ী প্রমুখ।

র‌্যালিতে ছাতক সরকারী বহুমুখী মডেল হাইস্কুল, চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয় ও পৌর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও পৌর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে উপজেলা নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে আয়োজিত নারী দিবসের র‌্যালি শেষে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগমের সভাপতিত্বে ও ইউআরসি ইন্সট্রাকটর মোস্তফা আহসান হাবিবের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান।

বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়, আওয়ামীলীগ নেতা চান মিয়া চৌধুরী, পৌর মহিলা কাউন্সিলর মিলন রানী দাস, সূর্য্যের হাসি ক্লিনিকের পরিচালক স্বপ্না বেগম, ইউপি সদস্যা আফিয়া বেগম, প্রিয়বালা রানী দাস, হাসনা আক্তার মিম প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত