তাহিরপুর প্রতিনিধি

১০ মার্চ, ২০২০ ০১:১৫

তাহিরপুরে স্কুল ছাত্রকে কুপিয়ে জখম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় গরুর ঘাস কাটাকে কেন্দ্র করে ৯ বছরের এক স্কুল ছাত্রকে কুপিয়ে জখম করা হয়েছে।

আহত শিশু মইনুল ইসলাম (৯) কে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছেন কর্তব্যরত চিকিৎসক ডা. সুমন বর্মন। মইনুল ইসলাম পাঠাবুকা গ্রামের আব্দুল আলিমের পুত্র এবং পাঠাবুকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র।

সোমবার সন্ধ্যায় উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের পাঠাবুকা গ্রামে ঘটনাটি ঘটেছে। পার্শ্ববর্তী জীবনপুর গ্রামের আহাদ নুর ওই শিশুকে কুপিয়ে জখম করে বলে জানা গেছে। নুর এই গ্রামের আব্দুর রহমানের পুত্র।

মইনুল ইসলামের বড় ভাই দিলোওয়ার হোসেন ও পাঠাবুকা গ্রামের সাবেক ইউপি সদস্যা লাকি আক্তার জানান, সোমবার বিকেল সাড়ে ৫টায় পাঠাবুকা গ্রামের পশ্চিমের কান্দায় গরুর জন্য ঘাস কাটতে গেলে কান্দার পাশে জীবনপুর গ্রামের আহাদনুরের জমি থাকায় জমির রোপিত ধান গাছ কেটে নেয়ার অজুহাতে শিশু মইনুলের হাত থেকে কাঁচি কেড়ে নিয়ে তার হাত কেটে রক্তাক্ত জখম করে। এ অবস্থায় রক্তাক্ত মইনুলকে নিয়ে তার বড় ভাই দিলোয়ার তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসে।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সুমন বর্মন বলেন, শিশু মইনুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তার শারিরীক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তাহিরপুর থানার  ওসি(তদন্ত) শফিকুল ইসলাম জানান, এই বিষয়ে অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত