COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

54

Confirmed Cases,
Bangladesh

06

Deaths in
Bangladesh

25

Total
Recovered

936,050

Worldwide
Cases

47,245

Deaths
Worldwide

194,578

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

দিরাই প্রতিনিধি

২১ মার্চ, ২০২০ ১৭:৪০

দিরাইয়ে পণ্যের মূল্যবৃদ্ধির দায়ে ৮ প্রতিষ্ঠানকে জরিমানা

করোনাভাইরাসের অজুহাতে সুনামগঞ্জের দিরাইয়ে যেসব অসাধু ও মুনাফাখোর ব্যবসায়ী নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম বাড়িয়েছেন, তাদের বিরুদ্ধে অভিযানে নেমেছে উপজেলা প্রশাসন। কোনো কারণ ছাড়াই বেশি মূল্যে পণ্য বিক্রি করাসহ বিভিন্ন আইনে দিরাই পৌর শহরের ৮ টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২১ মার্চ) দুপুরে দিরাই বাজারের থানা রোড ও মধ্যবাজারে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে জুয়েল স্টোরকে ২ হাজার, অমল স্টোরকে ৫ হাজার, রতি স্টোরকে২ হাজার, আনোয়ার বেকারিকে ৫ হাজার, রুপসী রেস্টুরেন্টকে ৫ হাজার, মুছা ফ্যামিলি কেয়ারকে ৫ হাজার, রাজ রেস্টুরেন্টকে ১ হাজার ও নারায়ণ স্টোরকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সফি উল্লাহ অভিযানে নেতৃত্ব দেন। এসময় উপস্থিত ছিলেন দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম নজরুল,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্যানিটারি ইন্সপেক্টর সু মঙ্গল রায়,দিরাই পৌরসভার বাজার দর নিয়ন্ত্রণ ও মনিটরিং স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর এবিএম মাসুম প্রদীপ,দিরাই অনলাইন প্রেসক্লাব সভাপতি মুজাহিদুল ইসলাম সর্দার,এএসআই সুমন অধিকারী, উপজেলা নির্বাহী কর্মকর্তার গোপনীয় সহকারী স্বপন কান্তি দাসসহ পুলিশের সদস্যবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সফি উল্লাহ বলেন, দেশে সব ধরনের পণ্যের পর্যাপ্ত মজুদ রয়েছে। করোনাভাইরাসের অজুহাতে এবং রমজানকে সামনে রেখে চাল, ডাল, আটা, ময়দা, পেয়াজ, রসুন, আদা, তৈল, কাঁচা মালসহ পণ্যের দাম বাড়ানোর কোনো কারণ নেই। যারা দাম বাড়াবেন, তাদের বিরুদ্ধে অভিযান চলবে। প্রশাসনের লোকজন সার্বক্ষণিক বাজার তদারকিতে রয়েছেন। আজ ৮টি প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত