COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

56

Confirmed Cases,
Bangladesh

06

Deaths in
Bangladesh

25

Total
Recovered

936,829

Worldwide
Cases

47,263

Deaths
Worldwide

194,604

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

সুনামগঞ্জ প্রতিনিধি

২১ মার্চ, ২০২০ ২২:৪০

পণ্যমূল্য বৃদ্ধি: সুনামগঞ্জে ৪০ দোকানিকে ১ লাখ ২২ হাজার টাকা জরিমানা

করোনা ভাইরাসকে কেন্দ্র করে পেঁয়াজসহ বিভিন্ন দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি করায় সুনামগঞ্জের ৪ টি উপজেলায় ৪০ দোকানিকে ১ লক্ষ ২২ হাজার টাকা জরিমানা করেছে ভাম্যমাণ আদালত।

শনিবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত সুনামগঞ্জের জগন্নাথপুর, তাহিরপুর, ধর্মপাশা ও দিরাই উপজেলায় ৪০টি দোকানকে জরিমানা করেন ওই সকল উপজেলার নির্বাহী কর্মকর্তারা।

উপজেলা প্রশাসনের দেওয়া তথ্য অনুযায়ী, শনিবার পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য বেশি দামে বিক্রি ও দোকানগুলোতে মূল্য তালিকা না থাকায় তাহিরপুর উপজেলার ২১ দোকানিকে ৪৭ হাজার, ধর্মপাশা উপজেলায় ৪ দোকানিকে ১৩ হাজার টাকা, জগন্নাথপুর উপজেলায় ৭ দোকানিকে ৩২ হাজার টাকা এবং দিরাই উপজেলার ৮ দোকানিকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তারা নিত্য প্রয়োজনীয় দ্রবাদির অবৈধ মজুদ বা কৃত্রিম সংকট যাতে সৃষ্টি না হয় সেজন্য সকল দোকানিকে কঠোরভাবে নির্দেশনা প্রদান করা হয়।

এ ব্যপারে  জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, করোনা ভাইরাসকে কাজে লাগিয়ে যেনো কোন অসাধু ব্যবসায়ী নিত্য প্রয়োজনীয় পণ্য সংকট সৃষ্টি করতে না পারে সেজন্য জেলার প্রত্যেক উপজেলায় অভিযান চালানো হচ্ছে। তাছাড়া আমাদের উপজেলার নির্বাহী কর্মকর্তারা সার্বক্ষনিক বাজার মনিটরিং করছেন।   

আপনার মন্তব্য

আলোচিত