নিজস্ব প্রতিবেদক

২২ মার্চ, ২০২০ ১৮:০৭

সিলেটে ম্যাডগ্রিল রেস্টুরেন্টসহ ৯ প্রতিষ্ঠানকে জরিমানা

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সিলেটের বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে ৯ টি প্রতিষ্ঠানকে ৬৩ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

রোববার সকাল থেকে পরিচালিত এ অভিযানে অবৈধভাবে কারসাজির মাধ্যমে নিত্য প্রয়োজনীয় পণ্যের অতিরিক্ত মূল্য রাখা, মূল্য তালিকা সংরক্ষণ ও প্রদর্শণ না করাসহ বিভিন্ন অপরাধে নগরীর গোটাটিকর এলাকার আদনান গ্রোসারি শপকে ৬ হাজার টাকা, সোবহানীঘাট এলাকার জননী বাণিজ্যালয়কে ৫ হাজার টাকা ও পুষ্পাবাণিজ্যালয়কে ৩ হাজার টাকা, মহাজন পট্টির বনিক বাণিজ্যালয়কে ১০ হাজারটাকা ও তাহসিন ট্রেডাসকে ৪ হাজার টাকা, কালীঘাট বাজারের খান এন্ড ব্রাদার্সকে ৫ হাজার টাকা ও পাল ট্রেডাসকে ১০ হাজারটাকা, শেখঘাট এালাকার মের্সাস শাহীন ট্রেডাসকে ১০ হাজার টাকা এবং নয়াসড়ক এলাকার ম্যাডগ্রিল রেস্টুরেন্টকে আরো ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অধিদপ্তরের সহকারী পরিচালক শ্যামল পুরকায়স্থের নেতৃত্বে পরিচালিত এ অভিযানে সার্বিক সহায়তায় ছিল আর্মড পুলিশ ব্যাটালিয়নের একটি দল। এসময় অধিদপ্তরের পক্ষ থেকে ভোক্তা অধিকার বিষয়ক সচেতনতামূলক লিফলেট ও পাম্পলেট বিতরণ করা হয়। জনস্বার্থে এ ধরণের অভিযান অব্যহত থাকবে বলেও অধিদপ্তরের পক্ষ থেকে জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত