নিজস্ব প্রতিবেদক

২২ মার্চ, ২০২০ ২০:৩২

শ্রীমঙ্গল খাদ্য দ্রব্যের অতিরিক্ত মূল্য বৃদ্ধি, লক্ষ টাকা জরিমানা

মৌলভীবাজারের শ্রীমঙ্গল এলাকায় নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্যের অতিরিক্ত মূল্য বৃদ্ধির কারণে একাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১ লক্ষ ৪৭ হাজার টাকা জরিমানা প্রদান করেছে র‌্যাব-৯ এর ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২১ মার্চ)) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে রোববার (২২ মার্চ) গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

অভিযানে নেতৃত্ব দেন অপারেশন কমান্ডার এএসপি মো. আনোয়ার হোসেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান মামুন মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করের।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, অভিযানে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন সেন্ট্রাল রোড এলাকায় ভোক্তার অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮ ও ৪০ ধারা মোতাবেক নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্যের অতিরিক্ত মূল্য বৃদ্ধির অপরাধে একাধিক ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা প্রদান করে র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত।

জরিমানাকৃত ব্যক্তি ও প্রতিষ্ঠানের নাম- পিয়াস স্টোরকে ৫ হাজার টাকা, রইচ খাদ্য ভাণ্ডারকে ২ হাজার টাকা, নমিত রায়কে (৩৮) ৩০ হাজার টাকা, সন্দ্বীপ পালকে ২০ হাজার টাকা, মনোয়ার এন্টারপ্রাইজকে ২০ হাজার টাকা, সাঈদ মিয়াকে ১০ হাজার টাকা, মদিনা সেন্টারকে ৩০ হাজার টাকা ও শুভ ট্রেডার্সকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

 

আপনার মন্তব্য

আলোচিত