Advertise

বিশ্বনাথ প্রতিনিধি

২৬ মার্চ, ২০২০ ২১:৪২

বিশ্বনাথে শুক্রবার থেকে মাঠে নামছে সেনাবাহিনী

সিলেটের বিশ্বনাথে করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে উপজেলা প্রশাসনের সঙ্গে মতবিনিময় সভা করেছেন সেনাবাহিনীর লেফটেন্টে মোহাম্মদ নাইম।

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে করনীয় সম্পর্কে ব্যাপক আলোচনা করা হয় এবং একযোগে কাজ করার সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় লেফটেন্টে মোহাম্মদ নাইম জানান, শুক্রবার থেকে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতার জন্য বিশ্বনাথের গ্রামগঞ্জে সেনাবাহিনীর টিম কাজ করতে মাঠে নামবে।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. কামরুজ্জামান এ প্রতিবেদককে বলেন, বৈঠকে করোনাভাইরাস সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব তৈরিতে জনসাধারণকে বিনা কারণে ঘর থেকে বের হওয়া রোধ ও বিদেশ ফেরত প্রবাসীদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণে একযোগে কাজ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সজিব আহমেদ, বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম মুসা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সুনির্মল বিশ্বাস।

এসময় উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজসহ স্থানীয় সংবাদকর্মীরাও উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত