COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

70

Confirmed Cases,
Bangladesh

08

Deaths in
Bangladesh

30

Total
Recovered

1,118,045

Worldwide
Cases

59,201

Deaths
Worldwide

229,145

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

মাধবপুর প্রতিনিধি

২৬ মার্চ, ২০২০ ২২:১৩

মাধবপুরে করোনাভাইরাস প্রতিরোধে লিফলেট বিতরণ

হবিগঞ্জের মাধবপুরের বিভিন্ন স্থানে করোনাভাইরাস বিষয়ে সচেতনতা বাড়াতে অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী গ্রুপ ‘স্বচ্ছতা’ এর পক্ষ থেকে গণমানুষের মধ্যে লিফলেট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকালে উপজেলার বিভিন্ন হাট বাজারে সিএনজি স্টেশনসহ বিভিন্ন এলাকায় এ লিফলেট বিতরণ করা হয়।

স্বচ্ছতার সদস্যরা ক্ষুদ্র ক্ষুদ্র দলে বিভক্ত হয়ে লিফলেট বিতরণ করে। বৃহস্পতিবার বিকালে চৌমুহনী বাজারে স্বচ্ছতা গ্রুপের সচেতনতামূলক লিফলেট বিতরণে উপস্থিত ছিলেন চৌমুহনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আপন মিয়া, চৌমুহনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাহের উদ্দিন আহম্মদ, চৌমুহনী বাজার কমিটির সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম জুয়েল, যুবলীগের সাংগঠনিক সম্পাদক স্বচ্ছতার প্রতিনিধি দুলাল সিদ্দিকী, বাংলা টিভির মাধবপুর প্রতিনিধি স্বচ্ছতার প্রতিনিধি হামিদুর রহমান, ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহেমদ প্রমুখ ।

এসময় চৌমুহনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আপন মিয়া বলেন, দেশে করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে আতঙ্কিত হয়ে পড়েছে সাধারণ মানুষ। এত কিছু চিন্তা না করে শুধু মাত্র সচেতনতার মাধ্যমেই ভাইরাস থেকে বাঁচা সম্ভব। মানুষকে সচেতন করতে অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী মানবিক গ্রুপ স্বচ্ছতার এ উদ্যোগ। এ পর্যন্ত উপজেলার বিভিন্ন হাঁট বাজারে লিফলেট বিতরণ এবং গুরুত্বপূর্ণ বিভিন্ন স্থানে সচেতনতামূলক পোষ্টার টাঙিয়েছে তারা। তাই তাদের এই উদ্যোগকে স্বাগত জানাই সেই সাথে চৌমুহনীবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

আপনার মন্তব্য

আলোচিত