কমলগঞ্জ প্রতিনিধি

০২ এপ্রিল, ২০২০ ১৯:০৩

কমলগঞ্জে ত্রাণসামগ্রী নিয়ে ঘরে ঘরে এমপি আব্দুস শহীদ

নভেল করোনাভাইরাসের সংক্রমণ থেকে দূরে রাখতে প্রতিনিয়ত নির্দেশনা দিয়ে যাচ্ছে সরকার। সারাদেশের মতো মৌলভীবাজারের কমলগঞ্জে সব মার্কেট, বিপণিবিতান, শিক্ষা, ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ। ফলে অসহায় অবস্থার মধ্যে পড়েছেন দিনে কর্মহীন দিনমজুররা। এই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন এমপি ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, মুক্তিযোদ্ধা  ড. মো. আব্দুস শহীদ ।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দিনব্যাপী কমলগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে চা শ্রমিক ও কর্মহীন মানুষদের ঘরে ঘরে চাউল, ডাল, তেল পিয়াজও নগদ টাকা পৌঁছে দেন। পাশাপাশি কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের হাতে পিপিই তুলে দেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান, কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাস, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, সমাজসেবক ইমতিয়াজ আহমেদ বুলবুল, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুলসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোহাম্মদ আসাদুজ্জামান জানান, করোনাভাইরাস মোকাবেলায় কমলগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় ইতিমধ্যে অসহায়, কর্মহীন ও দুঃস্থ ২৩ শত পরিবারকে খাদ্যসামগ্রী ও কিছু নগদ অর্থ এবং ৫০০ পরিবারকে চাল, ডাল, আলু বিতরণ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত