বানিয়াচং সংবাদদাতা

১৯ এপ্রিল, ২০২০ ১৯:৩১

বানিয়াচংয়ে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড

বানিয়াচং উপজেলায় আইন অমান্য করায় ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৯ এপ্রিল) সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত উপজেলা সদরের বড়বাজার, আদর্শ বাজারসহ বিভিন্ন বাজারে উপজেলা নির্বাহী অফিসার মামুন খন্দকার এবং সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মতিউর রহমান খানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

এ সময় বানিয়াচং থানা পুলিশের একটি দল অভিযানে সহযোগিতা করে। অভিযানে করোনাভাইরাসের সংক্রামণ রোধে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ব্যতীত অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখা ও গণজমায়েত করায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এবং দণ্ডবিধি, ১৮৬০ অনুসারে মোট ৪টি প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এসময় ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মঈনুল হোসেন ১ হাজার টাকা, সন্তোষ পাল ৫শ টাকা, মিঠুন দাস ৫শ টাকা এবং শোয়েব আহমদকে ৩ হাজার টাকাসহ মোট ৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মামুন খন্দকার ও সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মতিউর রহমান খান বলেন, সবাই যাতে নিরাপদে ঘরে অবস্থান করেন এবং সবাই সতর্ক থাকলে দেশকে নিরাপদ রাখা যাবে। এ বিষয়টি নিশ্চিতকরণের লক্ষ্যে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। এ ব্যাপারে তিনি বানিয়াচংয়ের সর্বস্তরের জনগণের সহযোগিতা কামনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত