ছাতক প্রতিনিধি

২৭ এপ্রিল, ২০২০ ১৯:১১

ছাতকে গর্ভবতী-প্রসূতি নারীদের মধ্যে পুষ্টিকর খাদ্যসামগ্রী বিতরণ

জাতীয় পুষ্টি সপ্তাহ

সুনামগঞ্জের ছাতকে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির উদ্যোগে গর্ভবতী ও প্রসূতি মা, পি-সিএসবিএ, হাসপাতালের আউট সোর্সিং কর্মী এবং দুঃস্থ নারীদের মধ্যে পুষ্টিসমৃদ্ধ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

দেশে করোনাভাইরাস পরিস্থিতির কারণে অসহায় হয়ে পড়া এসব শ্রেণী-পেশার ৬১ জনের মাঝে পুষ্টি সমৃদ্ধ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পুষ্টি উন্নয়নের বুনিয়াদ এবং খাদ্যের কথা ভাবলে, পুষ্টির কথাও ভাবুন-এ শ্লোগানকে সামনে রেখে সোমবার (২৭এপ্রিল) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণ থেকে এসব পুষ্টি সমৃদ্ধ খাদ্য সামগ্রী আনুষ্ঠানিকভাবে বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির সভাপতি মোহাম্মদ গোলাম কবির।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব চক্রবর্তী, উপজেলা কৃষি কর্মকর্তা তৌফিক হোসেন খান, কেয়ার বাংলাদেশ, কালেক্টিভ ইমপ্যাক্ট ফর নিউট্রিশন ইনিশিয়েটিভের টেকনিক্যাল অফিসার আব্দুস শুকুর, সূর্য্যের হাসি ক্লিনিকের পরিচালক স্বপ্না বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

কেয়ার বাংলাদেশ কালেক্টিভ ইমপ্যাক্ট ফর নিউট্রিশন ইনিশিয়েটিভের কারিগরি সহায়তায় পুষ্টিসমৃদ্ধ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত