নিজস্ব প্রতিবেদক

২৭ এপ্রিল, ২০২০ ২০:৫৫

সিলেট নগরী ও ছাতকে র‌্যাব-৯ এর মোবাইল কোর্ট, ৯ প্রতিষ্ঠানকে জরিমানা

এসএমপির কোতোয়ালি থানা এলাকায় ও সুনামগঞ্জ জেলার ছাতক থানা এলাকায় র‌্যাব-৯ মোবাইল কোর্টের মাধ্যমে ৯ প্রতিষ্ঠানকে অর্থদণ্ড প্রদান করে।

সোমবার (২৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনা করে সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

অভিযানে অংশগ্রহণ করে সিলেট নগরীতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানি সিলেট ক্যাম্প ও সুনামগঞ্জ জেলার ছাতকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।

নগরীতে মোবাইল কোর্ট পরিচালনা করেন সিলেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া ফেরদৌস। অভিযানে নেতৃত্ব দেন অপারেশন কমান্ডার এএসপি নাহিদ হাসান। ছাতকে মোবাইল কোর্ট পরিচালনা করেন সুনামগঞ্জের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস মো. শফিকুল ইসলাম। অভিযানে নেতৃত্ব দেন অপারেশন কমান্ডার লে. কমান্ডার ফয়সল আহমদ।

র‌্যাব জানায়, এসএমপির কোতোয়ালি থানা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর ২৪ (২) ধারা অমান্য করায় ৪টি প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়। সুনামগঞ্জ জেলার ছাতক থানা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর ২৪ (২) ধারা অমান্য করায় ৫টি প্রতিষ্ঠানকে ২৮ হাজার টাকা জরিমানা প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত