কমলগঞ্জ প্রতিনিধি

০২ মে, ২০২০ ১৭:৫৬

কমলগঞ্জে করোনায় আক্রান্ত রোগীদের জন্য প্রধানমন্ত্রীর উপহার

মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভায় সোনালী ব্যাংকের দুইজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর ওই দুই বাসা লকডাউন করে উপজেলা প্রশাসন। ফলে পরিবারের কোন সদস্য বাড়ির বাইরে যেতে পারছে না।

এমতাবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি’র পক্ষ থেকে তাদেরকে উপহার হিসেবে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

শনিবার (২ মে) সকাল সাড়ে ১১টায় সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি’র পক্ষে শ্রীমঙ্গল পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আবেদ হোসেন কমলগঞ্জের ভানুগাছ বাজারে করোনা আক্রান্ত দুইজনের বাসায় খাবার সামগ্রী পৌছে দেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ইফতার সামগ্রী ও ফল। এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান, মুক্তিযোদ্ধা মঞ্চের সহ-সভাপতি শফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা খালেদ সাইফুল্লাহ ও সাংবাদিক এমএ ওয়াহিদ রুলু।

এ দিকে গত শুক্রবার রাতে করোনা আক্রান্ত ২ জনের বাসায় প্রধানমন্ত্রীর পক্ষে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আশেকুল হক প্রেরিত খাদ্যসামগ্রী ও জনপ্রতি নগদ ৩ হাজার টাকা করে অর্থ প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. এ এস এম আজাদুর রহমান, কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাশ, ভানুগাছ পৌর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো. সানোয়ার হোসেন, সহ-সভাপতি মো. মামুনুর রশীদ মামুন প্রমুখ।

উল্লেখ্য, কমলগঞ্জ উপজেলায় এই প্রথম বারের মত সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখার কর্মরত দুইজনের নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে শুক্রবার। করোনা আক্রান্ত সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখার কর্মকর্তার (ক্যাশ) ভাড়া বাসা লকডাউন করে বাসায় লাল পতাকা লাগিয়ে একটি কক্ষে তাকে আইসোলেশনে রাখা হয়েছে। অন্যদিকে একই ব্যাংকে কর্মরত এক আনসার সদস্যের বাসায়ও লাল পতাকা লাগিয়ে লকডাউন ঘোষোণা করে তাকে একটি কক্ষে আইসোলেশনে রাখা হয়েছে। উভয়ের পরিবার সদস্যদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত