গোলাপগঞ্জ প্রতিনিধি

০৩ মে, ২০২০ ২২:১২

গোলাপগঞ্জে প্রতিবন্ধী কিশোরীকে ‘ধর্ষণ’

সিলেটের গোলাপগঞ্জে ১৫ বছর বয়সী এক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার ওই কিশোরী উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের চন্দরপুর (কালিয়াডহর) গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় রোববার (৩ মে) ভিকটিমের মা বাদী হয়ে একই গ্রামের প্রতিবেশী আব্দুল হাফিজের ছেলে মনসুর আহমদকে (২৫) অভিযুক্ত করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (নং-০২/০৩.০৫.২০২০) দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২৮ এপ্রিল (মঙ্গলবার) সন্ধ্যা ৭টায় বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী বসতঘরের দ্বিতীয় তলায় উঠার সময় পূর্ব পরিকল্পিত ওঁত পেতে থাকা মনসুর সিঁড়ির মেঝেতে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে ঐ কিশোরী কান্না করতে করতে ঘরে ঢুকলে মা কান্নার কারণ জিজ্ঞাসা করলে সে ঘটনার বর্ণনা দেয়। পরে ওই কিশোরীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হয়।

কিশোরীর মা ঘটনায় জড়িত ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বলেন, মেয়ের চিকিৎসার জন্য দেরিতে থানায় মামলা করা হয়েছে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান বলেন, ঘটনায় জড়িতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত