গোয়াইনঘাট প্রতিনিধি

০৪ মে, ২০২০ ১২:২২

গোয়াইনঘাটে জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীদের পিপিই প্রদান

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের সংক্রমণ থেকে নিজেকে সুরক্ষার জন্য সিলেটের গোয়াইনঘাটে ইউপি চেয়ারম্যান, সাংবাদিক, বিভাগীয় কর্মকর্তা ও স্বেচ্ছাসেবীদের মাঝে গোয়াইনঘাট উপজেলা পরিষদের অর্থায়নে পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করা হয়েছে।

রোববার (৩ মে) দুপুর ২টায় গোয়াইনঘাট উপজেলা পরিষদ মিলনায়তনে পরিষদের মাসিক সমন্বয় সভা শেষে এসব ব্যক্তিগত সুরক্ষা পোশাক (পিপিই) বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদের সভাপতিত্ব ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাজমুস সাকিবের সঞ্চালনায় পরিষদের মাসিক সমন্বয় সভা ও পিপিই বিতরণ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. সুলতান আলী, উপজেলা প্রকৌশলী রাসেন্দ্র দেব নাথ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রেহান উদ্দিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা গোলাম আম্বিয়া কয়েস, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, পূর্ব জাফলং ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান লেবু, লেঙ্গুড়া ইউপি চেয়ারম্যান মাহবুব আহমদ, রুস্তমপুর ইউপি চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন শিহাব, আলীরগাও ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল খায়ের, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকির হোসেন, প্রেসক্লাবের নির্বাচন কমিশনার হারুন-অর-রশিদ, ইমরান হোসেন সুমন ও সুভাষ দাস প্রমুখ।

গোয়াইনঘাট উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, গোয়াইনঘাট প্রেসক্লাবের সকল সাংবাদিক ও উপজেলার বিভাগীয় কর্মকর্তা এবং করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করা ব্যক্তির দাফন কাজে অংশগ্রহণকারী স্বেচ্ছাসেবীসহ প্রাথমিকভাবে মোট ৫০ জনকে এই পার্সোনাল প্রোটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত