Advertise

সিলেটটুডে ডেস্ক

১৮ মে, ২০২০ ১২:৫৮

পুকুরের মাছ চুরি ঠেকাতে তারে বিদ্যুৎ, দুজনের মৃত্যু

নওগাঁর রাণীনগর উপজেলার বিশিয়া গ্রামে পুকুরের চারদিকে থাকা তারে বিদ্যুৎ সংযোগে স্পৃষ্ট হয়ে দুইজন মারা গেছেন। আহত হয়েছেন আরও একজন।

সোমবার (১৮ মে) সকালে ওই গ্রামের অভয়ের পুকুরের পাড়ে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- বিশিয়া গ্রামের মৃত আবুল প্রামানিকের ছেলে শ্রমিক জাহিদুল ইসলাম (৩০) ও মৃত খালেকের ছেলে আনোয়ার হোসেন (৩১)। এ ছাড়াও আনোয়ার হোসেনের ছোট ভাই হোসেন আলী (২৭) গুরুতর আহত হয়ে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, বিশিয়া গ্রামে অভয় নামে এক ব্যক্তির পুকুরের মাছ রক্ষার জন্য পুকুরপাড়ের চারদিক তার ছেলেরা গুনা তারের মাধ্যমে বিদ্যুত সংযোগ দিয়ে রাখত।

সোমবার (১৮ মে) সকাল ৬টার দিকে শ্রমিক জাহিদুল, আনোয়ার, হোসেন আলী, মৃত অভয়ের ছেলে রওসুনি মাস্টার, অধির ও সুকুমারের জমির ধান কাটার জন্য পুকুরপাড় দিয়ে মাঠে যাচ্ছিল। তখন সবার অজান্তে প্রথমে জাহিদুল ওই তারের সঙ্গে জড়িয়ে যান। তাকে বাঁচানোর জন্য আনোয়ার এগিয়ে গেলে তিনিও বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন। একই সঙ্গে হোসেন আলীও তাদের বাঁচানোর জন্য এগিয়ে গেলে তিনিও স্পৃষ্ট হন।

ঘটনাস্থলেই জাহিদুল ও আনোয়ার মারা যান। গুরুতর আহত অবস্থায় হোসেন আলীকে উদ্ধার করে স্থানীয়রা হাসপাতালে নিয়ে যান। ঘটনার পরেই অভয়ের ছেলেগুলো তার লুকিয়ে ফেলেন।

এ বিষয়ে রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হক বনে, লোকমুখে আমি বিষয়টি শুনেছি। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত