Advertise

সিলেটটুডে ডেস্ক

২০ মে, ২০২০ ২০:১৯

ঘূর্ণিঝড় ‘আম্পান’ মোকাবেলায় মাঠে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের উদ্যোগে, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের বাস্তবায়নে ঘূর্ণিঝড় ‘আম্পান’ মোকাবেলায় কাজ করে যাচ্ছেন যুব স্বেচ্ছাসেবকরা।

বুধবার (২০ মে) চট্টগ্রাম সিটি ইউনিটের উদ্যোগে মানুষের নিরাপত্তার স্বার্থে সচেতনতামূলক মাইকিং, চট্টগ্রাম সিটি করপোরেশনের সহযোগিতায় যুব স্বেচ্ছাসেবকদের অংশগ্রহণে আশ্রয়কেন্দ্রে শুকনো খাবার বিতরণ করা হয়। এছাড়াও উপজেলা পর্যায়ে পটিয়া, সীতাকুণ্ড, সাতকানিয়া, সন্দ্বীপ উপজেলায় মাইকিং কার্যক্রম পরিচালনা করা হয়।

নগরীর ১০নং উত্তর কাট্টলী ওয়ার্ড, ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড, ২৬নং উত্তর হালিশহর ওয়ার্ড, ৩৭নং উত্তর মধ্য হালিশহর ওয়ার্ড, ৩৮নং দক্ষিণ মধ্য হালিশহর ওয়ার্ড, ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ড, ৪০নং উত্তর পতেঙ্গা ওয়ার্ড, ৪১নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ড, পতেঙ্গা সমুদ্র সৈকত, সী বিচ, আনন্দবাজার বেরিবাঁধ এলাকায় সচেতনতামূলক মাইকিং কার্যক্রম পরিচালনা করা হয়।

পতেঙ্গা এলাকায় মাইকিং কার্যক্রমে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র ও চট্টগ্রাম সিটি রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান আ.জ.ম নাছির উদ্দিন, সিটি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি আব্দুল জব্বার, সিটি ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য মহসিন উদ্দিন চৌধুরী ফয়সাল, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের যুব উপ প্রধান-১ রাজীব দে, ক্রীড়া ও প্রচার- প্রকাশনা বিভাগীয় প্রধান কৃষ্ণ দাশসহ কার্যকরী পর্ষদ সদস্য ও যুব স্বেচ্ছাসেবকরা।

এছাড়া বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড সদস্য ও চট্টগ্রাম জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম ও সিটি রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান এম.এ.ছালাম এর ইউনিট কার্যক্রমে সহযোগিতায় প্রতিনিয়ত যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের কার্যালয়ে কন্ট্রোল রুম থেকে জনসাধারণ তথ্য প্রদান করা হচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত