সিলেটটুডে ডেস্ক

২৬ জুন, ২০২০ ১২:০৬

ইফার সাবেক মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল মারা গেছেন

ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) সাবেক মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল মারা গেছেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১০ টার দিকে রাজধানীর একটি হাসপাতালে তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী, এক কন্যা, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবত ক্যান্সারসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন।

সামীম মোহাম্মদ আফজালের প্রথম নামাজে জানাজা শুক্রবার বাদ ফজর মোহাম্মদপুরের জহুরি মহল্লার স্থানীয় মসজিদে অনুষ্ঠিত হয়েছে। গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার তারওয়া গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

সামীম মোহাম্মদ আফজালের মৃত্যুতে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি, ধর্ম সচিব মো. নুরুল ইসলাম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। এছাড়াও তার মৃত্যুতে ইসলামিক ফাউন্ডেশন পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

ইসলামিক ফাউন্ডেশনের বর্তমান মহাপরিচালক আনিস মাহমুদ ফাউন্ডেশনের সাবেক মহাপরিচালকের মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করেছেন।

সামীম মোহাম্মদ আফজাল ২০০৯ সালের জানুয়ারি থেকে ২০১৯ সালের ডিসেম্বর পর্যন্ত ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। এর আগে দীর্ঘ ২৫ বছর জেলা ও দায়রা জজসহ বিচার বিভাগীয় বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন সামীম মোহাম্মদ আফজাল।

আপনার মন্তব্য

আলোচিত