বেনাপোল প্রতিনিধি

০৫ অক্টোবর, ২০২০ ১৬:০২

বেনাপোলে পৃথক অভিযানে মাদক ও চন্দন কাঠসহ আটক ২

যশোরের বেনাপোল সীমান্ত থেকে পৃথক অভিযানে ভারত থেকে পাচার করে আনা ২৪০ বোতল ভারতীয় ফেনসিডিল, ৪ কেজি গাঁজা ও ১৭ কেজি চন্দন কাঠসহ দুই পাচারকারীকে আটক করেছে পুলিশ।

সোমবার (৫ অক্টোবর) সকালে বেনাপোল সীমান্তের সাদিপুর গ্রামের ব্রিজের পাশ থেকে ও পুটখালী সীমান্ত থেকে তাদের আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

আটককৃতরা হলেন- বেনাপোল পৌরসভা এলাকার বড়আঁচড়া গ্রামের আব্দুল মুজিদের ছেলে ফয়সাল হোসেন (১৯) ও পোর্ট থানাধীন পুটখালী উত্তরপাড়ার রুহুল আমিনের ছেলে তরিকুল ইসলাম (২৬)।

পুলিশ জানায়, মাদক পাচারের গোপন সংবাদে পোর্ট থানার ওসি মামুন খানের নেতৃত্বে সাদিপুর সীমান্তে অভিযান চালিয়ে ৪ কেজি গাঁজা ও ২৪০ বোতল ফেনসিডিল সহ ফয়সালকে আটক করা হয়। তবে এ সময় তার সহযোগী দুই মাদক ব্যবসায়ী সুযোগ বুঝে পালিয়ে যায়।

অপর দিকে সোমবার গভীর রাতে পোর্ট থানা পুলিশ পুটখালী গ্রামে অভিযান চালিয়ে সাড়ে ১৭ কেজি চন্দন কাঠসহ তরিকুল নামে এক চোরাচালানীকে আটক করে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক ও চোরাচালানী মামলা দিয়ে তাদেরকে যশোর আদালতে পাঠানো হবে। আর পলাতক আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আপনার মন্তব্য

আলোচিত