গলাচিপা সংবাদদাতা

২৪ অক্টোবর, ২০২০ ১৫:৩৪

গলাচিপায় কেন্দ্রীয় যুবলীগ নেতার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন

পটুয়াখালীর গলাচিপায় কেন্দ্রীয় যুবলীগ নেতা মু. মামুন আজাদকে শনিবার বেলা ১১টার দিকে পৌর ফেরিঘাটে হাজার হাজার আওয়ামী লীগের নেতা-কর্মী ও সাধারণ মানুষ কেন্দ্রীয় যুবলীগ নেতাকে শুভেচ্ছা জানিয়েছেন। এ সময় মামুন আজাদ দলীয় নেতা-কর্মীদেরকে নিয়ে মিছিল সহকারে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আসেন।

পরে সেখানে দলীয় নেতা-কর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে মামুন আজাদ বলেন, ‘বৈশ্বিক করোনা ভাইরাস আজ আমাদের সকলের জীবনের জন্য একটি হুমকি হয়ে দাঁড়িয়েছে। তাই আপনারা সকলে বাহিরে চলাফেরার সময় মাস্ক ব্যবহার করবেন এবং সামাজিক দূরত্ব বজায় রাখবেন। আমি সব সময় আপনাদের পাশে ছিলাম, আজও আছি। তাই আপনাদের মঙ্গল ও পৌর এলাকার উন্নয়নের জন্য আসন্ন পৌরসভা নির্বাচনে আমি পৌর মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আপনারা সকলে ঐক্যবদ্ধ থাকবেন।’

পরে কেন্দ্রীয় যুবলীগ নেতা দলীয় নেতা-কর্মীদের নিয়ে প্রয়াত উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গলাচিপা শহর বণিক সমিতির আহবায়ক আবুল কালাম মোহাম্মদ ঈসা’র পৌরসভার বাসভবনে স্বজনদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এরপর হিন্দু ধর্মাবলম্বীদের সর্ব বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কেন্দ্রীয় কালিবাড়ি মন্দিরে পূজা মণ্ডপ পরিদর্শন করেন ও কমিটির সভাপতি দিলীপ বণিকের সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেন।
এ সময় পৌরসভার চারটি পূজা মণ্ডপে তিনি ৫ হাজার মাস্ক বিতরণ করেন এবং ধর্মপ্রাণ সকল হিন্দুদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ্‌, ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন মোল্লা, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক তাপস দত্ত, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, গলাচিপা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেল প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত