সিলেটটুডে ডেস্ক

২৪ অক্টোবর, ২০২০ ২২:৩২

‘বিএনপি করে শুনলে কেউ মেয়েও বিয়ে দিতে চাইছে না’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিজেই বলেছেন, তার দল এখন এতই দৈন্য যে বিএনপি করে এটা শুনলে কেউ মেয়েও বিয়ে দিতে চাইছে না।

বিভিন্ন কর্মকাণ্ডের কারণে বিএনপির নেতাকর্মীরা সমাজে এতই অগ্রহণযোগ্য এবং এতটাই ঘৃণিত হয়ে গেছে যে, মানুষ তাদের সঙ্গে কোনও সম্পর্কই স্থাপন করতে চায় না। এর জন্য চরম হতাশায় তারা নানা সময়ে অসংলগ্ন কথাবার্তা বলছেন বলে মন্তব্য করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

শনিবার (২৪ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রোটারি ক্লাবের আয়োজনে করোনা রোগীদের জন্য নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) ইউনিটের ক্ষমতা বৃদ্ধি প্রসঙ্গে আলোচনা সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, আওয়ামী লীগ কখনোই দলীয় পদ কেনাবেচার রাজনীতি করে না। এই অভ্যাস আওয়ামী লীগের নেই, এটা বিএনপির কাজ। দলীয় পদ কেনাবেচার অভ্যাস বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান করেছিলেন। উনি যখন দল গঠন করেছিলেন, তখন বিভিন্ন দল ভেঙে তার দলে যোগদান করানোর জন্য টাকা দিয়ে পদ কেনাবেচা করেছিলেন।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি প্রসঙ্গে আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, কোনও সিন্ডিকেটের কাছেই সরকার জিম্মি হয়নি। সরকার কঠোর অবস্থানে আছে। এ সরকার জনগণের সরকার। জনগণের জন্য যখন যা করার তাই করছে।

এর আগে রোটারি ক্লাব আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হানিফ। এ সময় রোটারিয়ান অজয় সুরেকারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন কুষ্টিয়া জেলা প্রশাসক (ডিসি) মো. আসলাম হোসেন, জেলা পুলিশ সুপার (এসপি) এস এম তানভীর আরাফাত, কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার নুরুন নাহার বেগম, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) কুষ্টিয়ার সভাপতি ডাক্তার মুস্তানজিদ প্রমুখ।

পরে মাহবুব উল আলম হানিফ কুষ্টিয়া জেলা প্রশাসকের সভাকক্ষে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভায় যোগ দেন। সভায় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ. কা. ম. সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাব জর্জ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত