সিলেটটুডে ডেস্ক

০২ নভেম্বর, ২০২০ ২০:৪৭

চট্টগ্রামে শিশুধর্ষণে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক কুমিল্লা থেকে গ্রেপ্তার

চট্টগ্রামের বাঁশখালীর চাম্বলের শিশু (১১) ধর্ষণের মাদ্রাসা শিক্ষক মোজাম্মেল হককে কুমিল্লার দেবিদ্বার থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

রোববার (১ নভেম্বর) উপজেলার পাওন্নারপুল এলাকায় তার এক আত্মীয়ের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত ১৯ অক্টোবর এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে বাঁশখালী থানায় একটি মামলা করেন। ওই মামলায় মো. মোজাম্মেল হককে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-৭ এর এএসপি মাহমুদুল হাসান মামুন।

র‍্যাব জানায়, সম্প্রতি বাঁশখালির চাম্বলে ফোরকানিয়া মাদ্রাসার শিক্ষক মোজাম্মেলের বিরুদ্ধে ১১ বছরের শিশুকে একাধিকবার ধর্ষণের অভিযোগে মামলা হয়। সেই মামলার ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। এর ধারাবাহিকতায় গোপন সংবাদে গতরাতে মোজাম্মেলকে গ্রেপ্তার করা হয়। পরে বাঁশখালী থানায় অভিযুক্ত ধর্ষককে হস্তান্তর করা হয় বলে জানায় র‌্যাব।

এ প্রসঙ্গে সহকারি পুলিশ সুপার মাশুকুর রহমান বলেন, র‌্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, আসামি মোজাম্মেল হক কুমিল্লা জেলার দেবিদ্বার থানাধীন পাওন্নারপুল এলাকায় তার আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে যুক্ত বলে স্বীকার করেছে। তাকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রাম জেলার বাঁশখালী থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত