মোস্তা‌ফিজুর রহমান, বেনাপোল

০৩ জুলাই, ২০১৬ ২০:০৩

বেনাপোল সীমান্তে রেড এলার্ট

ঢাকার গুলসান হলি আর্টিসান রেষ্টুরেন্টে জঙ্গি হামলার কার‌ণে বেনাপোল চেকপোষ্ট ইমিগ্রেশন এলাকায় রেড এলার্ড জারী করেছেন ইমিগ্রেশন কর্মকর্তারা । পুলিশসহ ইমিগ্রেশন এলাকায় মোতায়ন করা হয়েছে অতিরিক্ত আনসার সদস্য।

ইমিগ্রেশন সূত্র জানায়, গুলশান  হলি আর্টিসান রেষ্টুরেন্টে হামলার সাথে জড়িত কোন জঙ্গি যাতে পালিয়ে যেতে না পারে সে ব্যাপারে সতর্ক অবস্থা জারী করা হয়েছে। যে সব পাস‌পোর্টযাত্রী বাংলা‌দেশ-ভারত যাতায়াত কর‌ছেন তাদের সঠিকভাবে পর্যবেক্ষন করে অনুমতি প্রদান করা হচ্ছে।

সকালে ইমিগ্রেশন এলাকায় পর্যবেক্ষন করে দেখা গেছে ডেস্কে কর্তব্যরত অফিসাররা প্রতিটি পাসপোর্ট স‌ঠিক ভাবে যাচাই বাচাই ক‌রে তারপর সীল মেরে ভারত যাওয়ার অনুমতি প্রদান করা হ‌চ্ছে। সন্দেহভাজন লোকদের বিভিন্নভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ইমিগেশন ওসি ইকবাল হোসেন জানান, অত্যন্ত সতর্কতার সাথে পাসপোর্ট যাত্রীদের পাসপোর্ট দেখা হচ্ছে। কোন দালাল যাতে কোন সন্ত্রাসী জঙ্গী অপরাধিকে পার করতে না পারে সে ব্যাপারে বিশেষ সতর্কতা অবলম্বন করা হচ্ছে। তিনি জানান বাহিরাগত পাসপোর্ট দালাল যাতে ভিতরে প্রবেশ করতে না পারে সে ব্যাপারে ইমিগ্রেশন গেটে কড়াকড়ি আরোপ করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত