সিলেটটুডে ডেস্ক

১৮ জুলাই, ২০১৬ ১৭:১২

পিরোজপুরে ৪ পুরোহিতকে হত্যার হুমকি দিয়ে চিঠি

পিরোজপুর শহরের কেন্দ্রীয় কালী মন্দির ও পালপাড়া দূর্গা-কালী মন্দিরের পুরোহিতকে চিঠি পাঠিয়ে হত্যার হুমকি দেয়া হয়েছে। এছাড়াও শহরের সোহরাওয়ার্দী কলেজের পেছনে শ্রী শ্রী কালী মন্দিরের পুরোহিতকে ও সিকদার মল্লিক ইউনিয়নের আরেকটি মন্দিরের পুরোহিতকেও একইভাবে হত্যার হুমকি দেয়া হয়েছে।

রোববার রাতে পালপাড়া দূর্গা-কালী মন্দিরের পুরোহিতকে এবং সোমবার সকালে কেন্দ্রীয় কালী মন্দিরের পুরোহিতকে চিঠি দিয়ে এ হুমকি দেয়া হয়।

পালপাড়া দূর্গা-কালী মন্দিরের সভাপতি নরেন্দ্রনাথ রায় জানান, রাতে মন্দিরের ভেতরে প্রবেশ করে পুরোহিত রুহিদাস পাল একটি চিঠি পড়ে থাকতে দেখেন। চিঠিটি পড়ে দেখেন সেখানে তাকে হত্যার হুমকি দেয়া হয়েছে। বিষয়টি আমাকে জানানোর পরে আমি সোমবার সকালে তা জেলা প্রশাসককে জানাই।

শহরের কেন্দ্রীয় কালী মন্দিরের পুরোহিত সলিল মুখার্জী জানান, সকালে মন্দিরে এসে ভেতরে একটি চিঠি দেখতে পান তিনি। চিঠি খুলে দেখেন সাদা কাগজে হাতে লেখা চিঠিতে তাকে জীবননাশের হুমকি দেয়া হয়েছে । ঘটনাটি সঙ্গে সঙ্গে মন্দির কমিটি ও থানায় পুলিশকে জানান তিনি।

এ ব্যাপারে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমান বিশ্বাস বলেন, 'খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা উভয় মন্দিরে যাই। পুরোহিতদের নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ বিষয়ে সদর থানায় আমি নিজেই একটি সাধারণ ডায়েরি করেছি।'

আপনার মন্তব্য

আলোচিত