সিলেটটুডে ডেস্ক

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:১০

চার জেলায় ৬ দিন বন্ধ থাকবে গ্যাস

আশুগঞ্জ থেকে এলেঙ্গা পর্যন্ত গ্যাসের সঞ্চালন লাইনে সংস্কার কাজের জন্য বৃহত্তর ময়মনসিংহের চার জেলায় শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সকাল ৭টা থেকে গ্যাস সরবরাহ বন্ধ করে দিয়েছে গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল)।

এজন্য শুক্রবার থেকে আগামী ২১ সেপ্টেম্বর বুধবার পর্যন্ত ৬ দিন এসব এলাকায় গ্যাস থাকবে না। এলাকাগুলো হল- টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাস, গোপালপুর উপজেলা, কিশোরগঞ্জ জেলা শহর, জামালপুর জেলা শহর, সরিষাবাড়ি উপজেলা, তারাকান্দি ইউনিয়ন এবং শেরপুর জেলা শহর।

গ্যাস বন্ধ রাখা হবে বলে গত কয়েকদিন ধরে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির শেরপুর সঞ্চালন কেন্দ্রের পক্ষ থেকে শহরে মাইকিং করা হয়েছে।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক (জনসংযোগ) মোহাম্মদ শাহজাহান জানান, আশুগঞ্জ থেকে এলেঙ্গা পর্যন্ত ২৪ ইঞ্চি ব্যাসের ১২৫ কিলোমিটার পাইপলাইনটির সংস্কারকাজ শেষ হলে আগামী ২১ সেপ্টেম্বর থেকে গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে।

এদিকে, টানা ৬ দিন গ্যাস সরবরাহ বন্ধ থাকার সংবাদে গ্রাহকরা বিকল্প ব্যবস্থা হিসেবে মাটির চুলা, জ্বালানি কাঠ, কেরোসিনের স্টোভ ও সিলিন্ডার গ্যাস সংগ্রহ করছেন।

আপনার মন্তব্য

আলোচিত