সিলেটটুডে ডেস্ক

০৫ নভেম্বর, ২০১৬ ১৯:৪৩

রাজধানীতে বিপুল পরিমাণ মানব কঙ্কাল উদ্ধার, আটক ১

রাজধানীর কাফরুলের একটি ফ্ল্যাট থেকে শনিবার (০৫ নভেম্বর) বিপুল পরিমাণ মানব খুলি ও হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকালে কাফরুল থানার ইটখোলার ১৮৩/১ নম্বর বাড়ির বাড়িওয়ালার তথ্যের ভিত্তিতে এ অভিযান চালায় পুলিশ। এ ঘটনায় নুরুজ্জামান ওরফে কামরুজ্জামান নামে ঐ ফ্ল্যাটের ভাড়াটিয়াকে আটক করেছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিরপুর বিভাগের উপকমিশনার মাসুদ আহমেদ এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বহুতল ওই ভবনের দ্বিতীয় তলার ফ্ল্যাটটি থেকে কার্টনভর্তি মানব কঙ্কাল উদ্ধার করা হয়।

বাড়িটির মালিক ইলিয়াস সাইফুল্লাহ জানান, ‘ভবনের দ্বিতীয় তলার ফ্ল্যাটটি গতমাসে নুরুজ্জামান (৩৮) নামে এক ব্যক্তি চিকিৎসক পরিচয় ভাড়া নেন। শনিবার দুপুরের আগে বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাটের বাসিন্দা একজন ব্যাংক কর্মকর্তা বিকট গন্ধ পেয়ে দ্বিতীয় তলার দরজায় নক করেন। তবে ভাড়াটিয়া নুরুজ্জামান দরজা খুলতে দেরি করেন। কিছুক্ষণ পর দরজা খুললে ওই ব্যাংক কর্মকর্তা সেখানে কার্টনভর্তি কঙ্কাল দেখতে পান। এরপর তিনি ঘটনাটি আমাকে (বাড়িওয়ালা) জানান। সঙ্গে সঙ্গে আমি  বিষয়টি থানায় জানাই। এরপর পুলিশ অভিযান চালায়।’

ঘটনাস্থলে থাকা কাফরুল থানার উপপরিদর্শক আব্দুস সালাম জানান, ওই ব্যক্তির নাম কামরুজ্জামান। তার বয়স ২৫/২৬ হবে।  ন্যাশনাল মেডিক্যাল কলেজ হাসপাতালের শেষ বর্ষের শিক্ষার্থী সে। আমরা বিষয়টি যাচাই বাছাই করছি।

আপনার মন্তব্য

আলোচিত