বেনাপোল প্রতিনিধি

০৫ নভেম্বর, ২০১৬ ২০:৩৪

শার্শায় জাতীয় সমবায় দিবস পালিত

'সমবায়ের দর্শন, টেকসই উন্নয়ন' এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বেনাপোলের শার্শায় ৪৫ তম জাতীয় সমবায় দিবস উদযাপিত হয়েছে।

শনিবার (৫ নভেম্বর) সকালে বৃষ্টিকে উপেক্ষা করে শার্শা উপজেলা প্রশাসন ও সমবায়ীরা বিপুল উৎসাহ আর অনুপ্রেরণার মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা ও শেষ করেন।

শার্শা উপজেলা সমবায় কর্মকর্তা আজিজুর রহমানের পরিচালনায় সকাল সাড়ে ১০টায় উপজেলা চত্বরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। পর্যায়ক্রমে বর্ণাঢ্য র‌্যালি, পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা পাঠ, আলোচনা সভা ও শ্রেষ্ঠ সমবায়ীদের মধ্যে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুস সালামের সভাপতিত্বে উক্ত সমবায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু। এ অনুষ্ঠানের মধ্যে বেনাপোল রিপোটার্স মাল্টিপারপার্স কো অপারেটিভ সোসাইটি লিমিটেডকে উপজেলার শ্রেষ্ঠ সমবায় পুরস্কারসহ মোট ৫টি সমবায় সমিতিকে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন, সমবায়ী এম এ রহিম, মতিয়ার রহমানসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও সমবায়ী গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আপনার মন্তব্য

আলোচিত