ঝিনাইদহ প্রতিনিধি

১৫ জানুয়ারি, ২০১৭ ২০:৩৭

ঝিনাইদহে মুক্তিযোদ্ধার উপর হামলা, পুলিশের অস্বীকার

ঝিনাইদহে এক মুক্তিযোদ্ধার উপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় আহত মুক্তিযোদ্ধা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তবে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে হামলার বিষয়টি অস্বীকার করে সামান্য চেয়ার-টেবিল ধাক্কাধাক্কি হয়েছে বলে দাবি করা হয়েছে।

রোববার (১৫ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে ঝিনাইদহ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ের সামনে ইউনুছ আলী (৬৫) নামের এক মুক্তিযোদ্ধাকে বাঁশ দিয়ে পিটিয়ে আহত করে ৩ যুবক।

জানা গেছে, মুক্তিযোদ্ধা ইউনুছ আলী বাড়ি ঝিনাইদহ শহরের ভুটিয়ার গাদি গ্রামে। তিনি বর্তমানে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ঝিনাইদহ সদর উপজেলার মুক্তিযোদ্ধা সিদ্দিক আহাম্মেদ জানান, দুপুর আড়াইটার দিকে ঝিনাইদহ সদর উপজেলার ভুটিয়ার গাদি গ্রামের গোলাম হায়দারের ছেলে হিমেল ও তার সাথে আরও ২ জন আমার কাছে এসে মুক্তিযোদ্ধাদের নামের তালিকার কপি প্রয়োজন বলে দাবি করে, এবং ইনতাজ আলী কিভাবে মুক্তিযোদ্ধার তালিকায় স্থান পেল বলে প্রশ্ন তোলে?

হিমেলের বাবা কেন তালিকায় স্থান পেল না এমন অভিযোগ তুলে। এ অবস্থায় আমি তাকে তালিকার কপি দিতে অস্বীকার করলে বাহিরে গিয়ে মুক্তিযোদ্ধা ইউনুছ আলীকে বাঁশ দিয়ে পিটিয়ে আহত করে তারা।

এ ঘটনার নিন্দা জানিয়ে সিদ্দিক আহাম্মেদ বলেন, আমি মুক্তিযোদ্ধার উপর হামলাকারী হিমেলের শাস্তি দাবি করছি।

হাসপাতালে আহত মুক্তিযোদ্ধা ইউনুছ আলী সাংবাদিকদের বলেন, আমি মুক্তিযোদ্ধা কার্যালয়ের সামনে দাড়িয়ে ছিলাম হঠাৎ করে মুক্তিযোদ্ধা অফিসের ভিতর থেকে ভুটিয়ার গাদি গ্রামের জনৈক হিমেল, তাসের ও আহাম্মদের ছেলে আমাকে ইনতাজ আলী কিভাবে শহীদ মুক্তিযোদ্ধার তালিকায় নাম উঠল বলে বাঁশ দিয়ে আমাকে পেটানো শুরু করে।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরেন্দ্রনাথ সরকার সাংবাদিকদের বলেন, এ ধরনের কোন প্রকার হামলার খবর পাই নি, পেলে ব্যবস্থা নিব।

মুক্তিযোদ্ধার তালিকা নিয়ে ঐ ছেলেটির ক্ষোভের কারণে সামান্য চেয়ার টেবিল ধাক্কাধাক্কি করেছে। বাঁশ দিয়ে পিটানোর খবর সঠিক নয়, দাবি করেন এ পুলিশ কর্মকর্তা।

আপনার মন্তব্য

আলোচিত