ঝিনাইদহ প্রতিনিধি

০২ ফেব্রুয়ারি , ২০১৭ ১৮:১৮

ঝিনাইদহের কোটচাঁদপুরে অস্ত্র ও মাদকসহ কাউন্সিলর গ্রেপ্তার

ঝিনাইদহের কোটচাঁদপুর থেকে অভিযান চালিয়ে কোটচাঁদপুর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল ইসলাম পাঠান (৩৫) কে একটি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি ও ৫০০ পিস ইয়াবাসহ আটক করেছে ডিবি পুলিশ ।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকালে তাকে উপজেলা শহরের আখ সেন্টার এলাকা থেকে আটক করা হয়েছে। আটককৃত রেজাউল ইসলাম পাঠান একই শহরের আদর্শপাড়ার মৃত মমিন মণ্ডলের ছেলে।

ঝিনাইদহ গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মাহবুল করিম জানান, সকালে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ জানতে পারে যে, কোটচাঁদপুর আখ সেন্টার এলাকায় মাদক ও অস্ত্র-বেচা কেনা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে স্থানীয় পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল ইসলাম পাঠানকে আটক করা হয়।

এ সময় বাকি সন্ত্রাসীরা পালিয়ে যায়। তার দেহ তল্লাশি চালিয়ে একটি বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাকে জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে পাঠানো হয়।

পুলিশ আরও জানায়, দীর্ঘদিন ধরে সে মাদক, অস্ত্র ও স্বর্ণ কেনাবেচার সাথে জড়িত ছিল। তার বিরুদ্ধে কোটচাঁদপুর থানায় একাধিক মামলা রয়েছে। এর আগে ২০১৬ সালের ২৬ জুন রাতে ঝিনাইদহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৬ এর একটি দল রেজাউল ইসলামের বাসায় অভিযান চালিয়ে তার দুই সঙ্গীসহ তাকে গ্রেপ্তার করে।

এ সময় ওই বাসা থেকে ব্রাজিলের তৈরি ১টি অত্যাধুনিক পিস্তল, ৪০ রাউন্ড গুলি, ৫টি হাসুয়া, ফেনসিডিল, ইয়াবা, নগদ টাকা ও পুলিশের পোশাক উদ্ধার করে র‌্যাব।

এ ব্যাপারে কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম বলেন, সে যত বড় সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না। তার সঙ্গীদেরকেও আইনের আওতায় আনা হবে।  

এর আগে অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তারের মাত্র ৩ মাসের মাথায় তার সহযোগীরা উচ্চ আদালত থেকে রেজাউলকে জামিনে বের করে এনে আবারো তারা অস্ত্র, মাদক ও স্বর্ণ চোরাচালান ব্যবসা চালিয়ে যাচ্ছিল।

আপনার মন্তব্য

আলোচিত