সিলেটটুডে ডেস্ক

০৩ ফেব্রুয়ারি , ২০১৭ ১৫:৫১

ছাত্রদের পিঠে হাঁটা সেই উপজেলা চেয়ারম্যানকে আ’লীগ থেকে বহিষ্কার

বিদ্যালয়ের ছাত্রদের পিঠের উপর দিয়ে হেঁটে যাওয়া সেই উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নূর হোসেন পাটোয়ারীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে মুন্সীগঞ্জের টংগবাড়ি উপজেলায় তুলকাই সেতু উদ্ধোধনকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা জানান।

মন্ত্রী বলেন, নুর হোসেন এর বিরুদ্ধে দলীয় এবং প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। অন্যায় করে কেউ পার পাবে না, সে আওয়ামী লীগের যতো বড় নেতাই হোক।

এসময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ-২ আসনের এমপি সাগুফতা ইয়াসমিন এমিলি জেলা প্রশাসক সায়লা ফারজানা প্রমুখ।

উল্লেখ্য, গত সোমবার চাঁদপুরের হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়নের নীলকমল ওছমানিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ানুষ্ঠানে ছাত্রদের পিঠে সওয়ার হওয়ার এ ঘটনা ঘটে। অনুষ্ঠানে শিক্ষার্থীরা ‘পদ্মা সেতু’ সেজে প্রদর্শনী করে। আর ওই ‘পদ্মা সেতু’র ওপর দিয়ে হেঁটে যান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নূর হোসেন পাটোয়ারী। পরে তিনি ‘খুশি হয়ে’ শিক্ষার্থীদের পাঁচ হাজার টাকা পুরস্কারও দেন।

এ ঘটনার ছবি গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেখা দেয় মিশ্র প্রতিক্রিয়া। অনেকেই উপজেলা চেয়ারম্যানের এমন কাজের সমালোচনা করেন। উপজেলা চেয়ারম্যানসহ ৫ জনকে অভিযুক্ত করে শিশু নির্যাতনের একটি মামলাও করেন এক অভিভাবক।

আপনার মন্তব্য

আলোচিত