ঝিনাইদহ প্রতিনিধি

০৬ ফেব্রুয়ারি , ২০১৭ ০০:০১

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষিকা নিহত

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় এক কলেজ শিক্ষিকা নিহত এবং কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন।

রোববার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার বিষয়খালী এলাকার দোকানঘর নামক স্থানে এক মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আফরোজা ইসলাম মৌ (৩৭) ঝিনাইদহের শৈলকূপা মহিলা কলেজের প্রভাষক। তিনি একই উপজেলার হরিহরা গ্রামের প্রভাষক সাইফুদ্দীন মানিকের স্ত্রী। নিহত আফরোজা ইসলাম মৌ এসএসসি পরীক্ষার্থী ছেলেকে দেখে খুলনা থেকে বাসায় ফিরছিলেন বলে জানিয়েছেন তার ফুফাতো ভাই কানন।

এদিকে, ঝিনাইদহ সদর হাসপাতালে এখনও অজ্ঞান হয়ে আশঙ্কাজনক অবস্থায় আছেন ঝিনাইদহ সদরের বনানীপাড়ার বিল্লালের ছেলে লিটন। উন্নত চিকিৎসার জন্য আহতদের মধ্যে যশোরের লিটন ও শৈলকূপার চতুরা গ্রামের মৃত আকবরের ছেলে নেকবারকে যশোর ও ফরিদপুরে পাঠানো হয়েছে। হতাহতদের বেশিরভাগ অফিস ফেরত সরকারী বেসরকারি চাকরিজীবী বলে জানা গেছে।

আহতদের মধ্যে শৈলকূপা চতুড়ার আকবার বিশ্বাসের ছেলে কফিল বিশ্বাস জানান, গড়াই পরিবহনের যাত্রীবাহী বাসটি ঝিনাইদহের বিষয়খালী বাজারের দোকান ঘর নামক স্থানে পাশের রাস্তা থেকে হঠাৎ করে উঠে আসা মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে প্রথমে গাছের সাথে ধাক্কা লেগে গাড়িটি রাস্তায় উঠে এসে নিয়ন্ত্রণ হারিয়ে পুনরায় দ্বিতীয় গাছের সাথে ধাক্কা খায়। ফলে গাড়িতে থাকা সবাই গুরুতর আহত হলে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের গাড়িতে করে আহতদেরকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের সাব-স্টেশন অফিসার আব্দুর রউফ জানান, খুলনা থেকে ছেলে আসা কুষ্টিয়াগামী গড়াই পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঝিনাইদহের দোকান ঘর নামক স্থানে এসে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। এতে বাসে থাকা অন্তত ২৫ যাত্রী আহত হন। পরে তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ডা. সুজন, আফরোজা ইসলাম মৌকে মৃত বলে ঘোষণা করেন।

আহত যাত্রীরা জানান, গড়াই পরিবহনের বাসটি বেপরোয়া গতিতে চলছিলো।

আপনার মন্তব্য

আলোচিত