সিলেটটুডে ডেস্ক

১১ ফেব্রুয়ারি , ২০১৭ ০৭:২৫

গাজীপুরে সড়ক দুর্ঘটনা, সাবেক সেনাসদস্যসহ নিহত ২

গাজীপুরে ট্রাকচাপায় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্যসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ছয়জন।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ সড়কের নয়নপুর বিমানবাহিনী সড়ক মোড় এলাকায় ওই ঘটনা ঘটে। 

নিহতরা হলেন, প্রতিরক্ষা গোয়েন্দা সংস্থার (ডিজিএফআই) সদর দপ্তরের ‘সিভিল সেকশনে’র উচ্চমান সহকারী মো. আবু হানিফ আজাদ (৩৪) ও সেনাবাহিনীর অবসর প্রাপ্ত সৈনিক আনোয়ার (৪২)। তারা গাজীপুর জেলা সদরের পশ্চিম নয়নপুর এলাকার বাসিন্দা। 

হোতাপাড়া পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এস আই) নাজমুল ও স্থানীয় বাসিন্দারা জানান, শুক্রবার রাত ৯টার দিকে গাজীপুরের রাজেন্দ্রপুর চৌরাস্তা থেকে যাত্রী নিয়ে একটি ইজিবাইক রাজেন্দ্রপুর সেনানিবাস এলাকায় যাচ্ছিল।  পথে  ঢাকা-কাপাসিয়া-কিশোরগঞ্জ সড়কের নয়নপুর বিমানবাহিনী সড়ক মোড় এলাকায় পৌছলে উল্টো দিক থেকে বেপরোয়া গতির একটি ট্রাক ওই ইজিবাইককে চাপা দেয় । এতে ইজিবাইকের আট আরোহী আহত হয় এবং ইজিবাইকটি দুমড়ে মুচড়ে যায়। স্থানীয় বাসিন্দারা আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়। 

এস আই নাজমুল আরো জানান, আশঙ্কাজনক অবস্থায় হানিফ ও আনোয়ারকে রাজেন্দ্রপুর সম্মিলিত সাময়িক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উভয়কে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আহত তিনজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর ওই সড়কে কিছু সময়ের জন্য যান চলাচল বন্ধ ছিল। 

আপনার মন্তব্য

আলোচিত