প্রান্ত রনি,রাঙামাটি

২৫ ফেব্রুয়ারি , ২০১৭ ১৯:০২

রাঙামাটিতে পিসিপি'র ১৯ তম জেলা সম্মেলন অনুষ্ঠিত

"হে তরুণ প্রাণ জেগে ওঠো মানবতার কল্যাণে,ধ্বংস করি জুম্ম স্বার্থ পরিপন্থী চক্রকে" এ স্লোগানকে সামনে রেখে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের ১৯তম জেলা সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইন্সটিটিউট মিলনায়তনে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিনব্যাপী সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

পাহাড়ি ছাত্র পরিষদ রাঙামাটি জেলা শাখার সভাপতি অন্তিক চাকমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিন্টু চাকমার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম জন সংহতি সমিতির (জেএসএস) সাধারণ সম্পাদক শ্রী প্রণতি বিকাশ চাকমা।

সম্মেলন বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মহিলা সমিতির সভাপতি জরিতা চাকমা, যুব সমিতির ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক ত্রিজিনাথ চাকমা,জেলা যুব সমিতির সভাপতি থ্রুয়েন চাকমা, পিসিপি’র কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক অধিরাম চাকমা, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি অভিজিৎ বড়ুয়া, হিল উইমেন্স ফেডারেশন রাঙামাটি কলেজ শাখার সাধারণ সম্পাদক দীপা চাকমা প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা পার্বত্যাঞ্চলের সব ধরনের সহিংসতা প্রতিরোধে পাহাড়ি ছাত্র পরিষদকে আরও বেশি ভূমিকা পালনের আহ্বান জানান।

বিকেল তিনটায় কাউন্সিল অধিবেশনে রিন্টু চাকমাকে সভাপতি ও পুলক চাকমাকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি ঘোষণা করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত