সিলেটটুডে ডেস্ক

১১ এপ্রিল, ২০১৭ ১১:৫৫

এইচএসসি পরীক্ষা চলাকালীন কেন্দ্রে প্রবেশে বাধা দেয়ায় শিক্ষিকাকে ছুরিকাঘাত

এইচএসসি পরীক্ষা চলাকালীন কেন্দ্রে প্রবেশ করতে বাধা দেয়ায় ময়মনসিংহের গফরগাঁও সরকারি কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান কাজী জাকিয়া ফেরদৌসি নামের এক সহকারী অধ্যাপিকাকে ছুরিকাঘাত করেছে দুই বখাটে।

সোমবার (১০ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে কলেজ ক্যাম্পাসের ডরমেটরির সামনে এই ঘটনা ঘটে। আহত শিক্ষিকা বাদী হয়ে রাতেই গফরগাঁও থানায় একটি অভিযোগ করেছেন। পরবর্তীতে রাতে ওই দুই বখাটেকে আটক করেছে পুলিশ।

গফরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আমীর হোসেন জানান, গতকাল এইচএসসি পরীক্ষার সময় গফরগাঁও সরকারি কলেজে কেন্দ্রে প্রবেশের চেষ্টা করেন মহিলা কলেজ সংলগ্ন এলাকার দুই বখাটে টিটু ও হৃদয়। কিন্তু ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক কাজী জাকিয়া ফেরদৌসি তাদের ঢুকতে বাধা দেয়। এতে দুজনই ক্ষিপ্ত হন।

আমীর হোসেন আরও জানান, রাত নয়টার দিকে কলেজ ক্যাম্পাসে হাটাহাটি করছিল জাকিয়া ফেরদৌসি। এ সময় বখাটে টিটু ও হৃদয় দৌড়ে এসে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে কলেজের অন্য শিক্ষক ও কর্মচারীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মাহবুব আলম বলেন, রাতেই এ ব্যাপারে একটি মামলা হয়েছে। পরে অভিযান চালিয়ে রাত দেড়টার দিকে অভিযুক্ত দুইজনকে আটক করা হয়েছে। সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত