সিলেটটুডে ডেস্ক

১৫ জুলাই, ২০১৭ ১০:৩৪

চট্টগ্রামে ভারতীয় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

চট্টগ্রাম নগরের আবদুল হামিদ সড়কের একটি বাড়ি থেকে বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউএসটিসি’র ভারতীয় এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৪ জুলাই) দিবাগত রাতে শিক্ষার্থীটির রক্তাক্ত ক্ষতবিক্ষত লাশটি উদ্ধার করে পুলিশ।

একইসময় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে আরেক ভারতীয় শিক্ষার্থীকে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তারা দুজনেই চট্টগ্রামের একই বিশ্ববিদ্যালয়ের এমবিবিএস শিক্ষার্থী।

নিহত আসিফ শেঠ (২৬) 'র শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গেছে এদিকে আহত উইলসন (২৬) নগরীর আকবর শাহ থানার আব্দুল হামিদ সড়কের একটি বাসায় থাকতেন।

নগরের আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগিরের জানান, ইউসুফ ভবনের পঞ্চম তলার একটি ফ্ল্যাটে থাকতেন ইউএসটিসির ভারতীয় চার শিক্ষার্থী। ফ্ল্যাটের তিনটি কক্ষের মধ্যে একটিতে থাকতেন নিহত আসিফ শেঠ। আরেকটিতে উইলসন। আরেকটি কক্ষে নীরাজ গুরু তার স্ত্রী জ্যোৎস্নাকে নিয়ে থাকতেন।

নীরাজ গুরুর বরাত দিয়ে ওসি আলমগির জানান, গতকাল রাতে ফ্ল্যাটে সবাই একসঙ্গে বসে গল্প করেন ও মদ্যপান করেন। এরপর নীরাজ তার স্ত্রীকে নিয়ে নিজের কক্ষে চলে যান। আসিফ, উইলসনের কক্ষে যান। রাত সাড়ে ১২টার দিকে উইলসনের কক্ষ অন্ধকার দেখে নীরাজ বারবার ধাক্কা দিতে থাকেন। কিন্তু ভেতর থেকে কোনো সাড়াশব্দ পাননি। পরে বিকল্প চাবি দিয়ে দরজা খোলেন। দরজা খুলে নীরাজ দেখতে পান, বাসার ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আছেন উইলসন। আর মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন আসিফ শেঠ।

পরে নীরাজ প্রতিবেশীদের সঙ্গে নিয়ে উইলসন ও আসিফকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক আসিফকে মৃত ঘোষণা করেন। আসিফের শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন ছিল।

পুলিশ নীরাজ ও তার স্ত্রী জ্যোৎস্নাকে জিজ্ঞাসাবাদ করছে। পুরো বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে বলে জানিয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত