সিলেটটুডে ডেস্ক

২৯ আগস্ট, ২০১৭ ১৪:২৫

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

রাজশাহীতে তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ কনস্টেবলসহ চারজন নিহত হয়েছেন। মঙ্গলবার মহানগরী বাস ট্রার্মিনাল এলাকায়, গোদাগাড়ী ও মোহনপুর উপজেলায় এসব দুর্ঘটনা ঘটে।

এতে আহত হয়েছেন অন্তত পাঁচজন। তাদের মধ্যে গুরুতর আহত চারজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন পবা থানার পুলিশ কনস্টেবল সেলিম হোসেন (৩০), নগরীর শিরোইল বাসটার্মিনালে রুবিনা বেগম (৩০), গোদাগাড়ীর মাটিকাটা ইউনিয়েন উজানপাড়া গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে আফসার আলী (৭৫) ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের সাতরাকপুর গ্রামের মৃত জালাল আলীর ছেলে জাহিদ আলী (২০)।

পবা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মোহনপুর উপজেলা সদরের মেডিকেল মোড়ে বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী পুলিশ কনস্টেবল সেলিম নিহত হন। এ ঘটনায় আরেক পুলিশ সদস্য আহত হয়েছেন। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সকাল ১১ টার দিকে রাজশাহী নগরীর বাস ট্রার্মিনাল এলাকায় বাস চাপায় অটো-রিকশার যাত্রী রুবিনা বেগম নামের এক নারী নিহত হয়েছেন। এতে আরো চারজন গুরুতর আহত হন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজশাহীর গোদাগাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় আফসার আলী ও জাহিদ আলী নামে দুজন মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গোদাগাড়ীতে আসার জন্য রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন আফসার আলী। এ সময় একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলে আফসার নিহত হন।

অন্যদিকে শহীদ ফিরোজ চত্বর এলাকায় ট্রাক থামিয়ে নিচে নামলে হেলপার জাহিদ আলীকে পেছনের দিক থেকে আসা আরেকটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তার মৃত্যু হয়।

গোদাগাড়ী থানার ওসি হিপজুল আলম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত