সিলেটটুডে ডেস্ক

১১ মার্চ, ২০১৮ ০৯:২৯

আহ্ছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল লটারির ড্র

আহছানিয়া মিশন ক্যান্সার অ্যান্ড জেনারেল হসপিটালের লটারির ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে ৩০ লাখ টাকা মূল্যের প্রথম পুরস্কার বিজয়ী নম্বর ঞ-০০৫০২৮০১।

শনিবার ধানমণ্ডির আহছানিয়া মিশনের প্রধান কার্যালয়ে এ ড্র অনুষ্ঠিত হয়।

২য় পুরস্কার একটি ৫ লাখ টাকা, বিজয়ী নম্বর ঞ-০০৫৭৬৯০ এবং ৩য় পুরস্কার একটি ১ লাখ টাকা, জয়ীর টিকিট নম্বর ক-০৩০৪৫৩০। প্রতিষ্ঠানটির জনসংযোগ কর্মকর্তা মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, পুরস্কারের জন্য নির্ধারিত মোট ৮ শ্রেণীর (১ম থেকে ৮ম পর্যন্ত) পুরস্কারের মধ্যে ৪র্থ থেকে ৮ম পর্যন্ত পুরস্কার সব সিরিজের টিকিটের জন্য প্রযোজ্য হবে।

লটারিতে ১০ হাজার টাকা মূল্যের ৪র্থ পুরস্কার ১০টি, বিজয়ী নম্বর-০০৯০৫৫৩। ৫ হাজার টাকা মূল্যের ৫ম পুরস্কার ১০টি, বিজয়ী নম্বর ০১৬৪২৪৫। ৬ষ্ঠ পুরস্কার ১০টি ৩ হাজার টাকা, বিজয়ী নম্বর ০৪৮২৯৯৭, ৭ম পুরস্কার ১০টি ২ হাজার টাকা, বিজয়ী নম্বর ০১৬৯৯৮১, ৮ম পুরস্কার ২০০টি ১ হাজার টাকা (প্রতিটি), বিজয়ী নম্বর যথাক্রমে- ০৪৪৬৫৭২, ০৮৩৯৪৪১, ০৮৫২১৫৫, ০০১২০০২, ০২৮৬৭৪১, ০০৯৭০৬১, ০২১৭২৮১, ০২৮৩২৬৯, ০১০০৪৩৫, ০২৭৭৯০৭, ০৬৩১৬৮২, ০৬৫২০৫০, ০৩৩৯৫৯৬, ০৩৮৬৪৪৫, ০৮৪১৩৪৮, ০২৪৭৬৪০, ০৪২৮৬৫১, ০১২১৫১২, ০৩৮৭২৬২ ও ০১৮৮৯০৪।

আগামী ৩০ দিনের মধ্যে পুরস্কারের জন্য বিজয়ীর নাম, ঠিকানা, সত্যায়িত ছবি ও টিকিটসহ লিখিত দাবি লটারি পরিচালনা কমিটির কাছে দাখিল করতে হবে। ডাকযোগে পাঠানো টিকিট অপ্রাপ্তির জন্য লটারি পরিচালনা কমিটি দায়ী থাকবে না।

লটারির ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লটারি পরিচালনা কমিটির আহ্বায়ক ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ মুনির হোসেন। সদস্য সচিব ছিলেন অর্থ বিভাগের যুগ্ম সচিব (প্রশাসন) মো. নজরুল ইসলাম।

২০১৪ সালের ৯ এপ্রিল প্রধানমন্ত্রী শেখ হাসিনা আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের প্রাথমিকভাবে চিকিৎসা কাজের উদ্বোধন করেন। ১৫ তলা এই ক্যান্সার হাসপাতালটি সম্পূর্ণরূপে চালু করতে আরও অর্থের প্রয়োজন। সে লক্ষ্যে আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতালের তহবিল গঠনের জন্য ১৪ জানুয়ারি ২০১৮ থেকে চতুর্থবারের মতো সরকার অনুমোদিত আহছানিয়া মিশন ক্যান্সার হাসপাতাল লটারি-২০১৮-এর টিকিট বিক্রির কার্যক্রম শুরু হয়।

আপনার মন্তব্য

আলোচিত