সিলেটটুডে ডেস্ক

১৮ আগস্ট, ২০১৮ ২১:৪৯

খাগড়াছড়িতে নিহতের সংখ্যা বেড়ে সাত, চার মরদেহ হস্তান্তর

খাগড়াছড়ি সদর উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের ব্রাশফায়ারে গুলিবিদ্ধ আরো একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে নিহতের সংখ্যা গিয়ে দাঁড়ালো সাতে। এছাড়া এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন আরো ৩জন।

এদিকে নিহত সাতজনের মধ্যে চারজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকি তিনজনের পরিবারের কেউ না আসায় তাদের মরদেহ খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শনিবার (১৮ আগস্ট) দুপুরে খাগড়াছড়ি সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে মরদেহগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এরমধ্যে শন কুমার চাকমা ও ধীরাজ কুমার চাকমার মরদেহ পানছড়িতে এবং জিতায়ন চাকমা ও রূপণ চাকমার মরদেহ স্বনির্ভরের নিজ বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

এর আগে শনিবার (১৮ আগস্ট) সকালে খাগড়াছড়ি সদর উপজেলার স্বনির্ভর এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের ব্রাশফায়ারের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়। পরে হাসপাতাল নেয়ার পথে একজনের মৃত্যু হয় এবং চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান।

নিহতরা হলেন— ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন চাকমা (২৩), সহ-সম্পাদক এলটন চাকমা (২৮), গণতান্ত্রিক যুবফোরামের কেন্দ্রীয় নেতা পলাশ চাকমা (২৯), বরুণ চাকমা (২৬), রূপণ চাকমা (২৭), মহালছড়ি উপজেলা সহকারী স্বাস্থ্য পরিদর্শক জিতায়ন চাকমা (৫২) ও শন কুমার চাকমা(৭০)।

আপনার মন্তব্য

আলোচিত