সিলেটটুডে ডেস্ক

১৪ আগস্ট, ২০১৯ ১৭:১৪

ডাকসু ভিপি নুরের ওপর হামলা

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিপি) নুরুল হক নুরের ওপর হামলার ঘটনা ঘটেছে।

বুধবার (১৪ আগস্ট) দুপুরে পটুয়াখালীর গলাচিপা উপজেলার উলানিয়া বাজারে এই হামলায় নুরসহ বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের বেশ কয়েকজন নেতা আহত হয়েছেন।

পরে পুলিশ গিয়ে নুরকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ভিপি নুরুল হক নুরের সফরসঙ্গী বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. শহিদুল ইসলাম শাহীন জানান, ঈদ উপলক্ষে নুর ৮ আগস্ট পটুয়াখালীর গলাচিপা উপজেলার চর বিশ্বাস ইউনিয়নে নিজের বাড়িতে যান। পরিবারের সদস্যদের সঙ্গে সেখানে ঈদ উদ্‌যাপন করেন। আজ দুপুরে পটুয়াখালী দশমিনায় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতা মোহাম্মদ উল্লাহর বাড়িতে দাওয়াত ছিল। নুর সবাইকে নিয়ে মোটরসাইকেলে করে দশমিনার উদ্দেশে রওনা দেন। দুপুর ১টার দিকে গলাচিপার উলানিয়া বাজারে স্থানীয় আওয়ামী লীগ নেতার লোকজন নুরের ওপর হামলা চালান। নুর একটি দোকানে আশ্রয় নেন। হামলাকারীরা সেখানে গিয়ে লোহার রড ও লাঠিসোঁটা দিয়ে তাঁকে মারধর করেন। পুলিশ গেলে হামলাকারীরা সটকে যান।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তার মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ভিপি নুরুল হক নুরকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে হামলার ঘটনা ঘটেছে কি না, এ ব্যাপারে পুলিশের কাছে কোনো অভিযোগ করা হয়নি।

আপনার মন্তব্য

আলোচিত