বেনাপোল প্রতিনিধি

০৩ ডিসেম্বর, ২০১৯ ১৪:১৬

শার্শায় জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপনে আলোচনা সভা

'প্রতিবন্ধীদের অংশগ্রহণ ও নেতৃত্বের বিকাশ: ২০৩০ উন্নয়ন কর্মসূচিতে অন্তর্ভুক্তিকরণ' এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা বিশ্বে আজ উদযাপিত হচ্ছে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস। তবে বাংলাদেশে ২৮তম আন্তর্জাতিক এবং ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস সরকারিভাবে আগামী বৃহস্পতিবার পালন করা হবে।

এ উপলক্ষে শার্শা উপজেলা প্রতিবন্ধী কল্যাণ সংস্থা, নাভারন প্রতিবন্ধী বিদ্যালয় ও প্রতিবন্ধী থেরাপি সেন্টারের আয়োজনে ২৮তম বিশ্ব ও ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস-২০১৯ উদযাপনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকালে শার্শা উপজেলার নাভারন হাসপাতালের মোড়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নাভারন প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি আবু বাক্কারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।

এ সময় আরও উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা কুমার মন্ডল, শার্শা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাংবাদিক সেলিম রেজাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত