সিলেটটুডে ডেস্ক

০৩ জানুয়ারি, ২০২০ ১৫:০৫

বুড়িগঙ্গায় বাল্কহেড ডুবে ৪ ঘুমন্ত শ্রমিকের মৃত্যু

নারায়ণগঞ্জে বুড়িগঙ্গা নদীতে একটি বাল্কহেড ডুবে ঘুমন্ত চার শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ জানুয়ারি) ভোরে ফতুল্লার ধর্মগঞ্জ খেয়াঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঝালকাঠির নলছিটির কান্দেবপুর এলাকার তৈয়ব আলীর ছেলে লুৎফর রহমান (৩৯), পিরোজপুরের কাউখালীর চাষেরকাঠি এলাকার আব্দুর রব তালুকদারের ছেলে মোস্তফা মিয়া (৫৫), পিরোজপুরের বটবাড়ির ছোট আরজি এলাকার রাশেদ হাওলাদারের ছেলে বাবু হাওলাদার (১৮) ও বরিশালের বানারিপাড়ার ইলুহার এলাকার মহিবুল্লাহ (৬০)।

ফতুল্লার বিসিক শিল্পনগরী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মোহাম্মদ কাজল মিয়া জানান, বাল্কহেডটি রাত আড়াইটার দিকে ধর্মগঞ্জ খেয়াঘাট এলাকায় নদীতে মেরামতের জন্য নোঙ্গর করা হয়। কাজ শেষে শ্রমিকরা ইঞ্জিন রুমে ঘুমিয়ে পড়েন। নৌযানে যে ছিদ্র ছিল সেটা তারা বুঝতে পারেননি। শুক্রবার ভোরে পানি ঢুকছে টের পেরে মাস্টার আমির হোসেনসহ দুজন বেরিয়ে এসে সাঁতরে তীরে ওঠেন। কিন্তু বাকি চারজন ভেতরে আটকা পড়েন। খবর পেয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরিরা গিয়ে নদীতে তল্লাশি চালিয়ে চারজনের লাশ উদ্ধার করে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান বলেন, নিহত চার জনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত