COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

70

Confirmed Cases

08

Deaths

30

Recovered

1,193,902

Cases

64,388

Deaths

246,110

Recovered

Source : IEDCR

Source : worldometers.info

সিলেটটুডে ডেস্ক

১৪ ফেব্রুয়ারি , ২০২০ ১২:৫২

গোপালগঞ্জে বাস-নসিমন সংঘর্ষে নিহত ৫

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ডে যাত্রীবাহী বাস ও শ্রমিকবাহী নসিমনের মধ্যে সংঘর্ষে পাঁচজন নিহত ও সাতজন আহত হয়েছেন।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ওই উপজেলার পারুলিয়া এলাকার বদির (৩২), মিজান (৪৩), সুমন (২৮), সিরাজুল ইসলাম মোল্লাসহ (৩০) পাঁচজন।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ফাল্গুনী পরিবহনের যাত্রীবাহী একটি বাস ঘটনাস্থলে পৌঁছালে লিংক রোড থেকে হাইওয়েতে ওঠা একটি শ্রমিকবাহী নসিমনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মিজান নামে এক শ্রমিক নিহত হন। এসময় গুরুতর আহত হন আরও ১১ জন শ্রমিক। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বদির ও সুমন নামে দু’জন মারা যান। গুরুতর আহত নয় জনকে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে গোপালগঞ্জ সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক সিরাজুল নামে ও অজ্ঞাতপরিচয় একজনকে মৃত ঘোষণা করেন।
 
পারুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শেখ মুকিমুল ইসলাম মুকিম জানান, নিহত ও আহত শ্রমিকরা তার ইউনিয়নের বাসিন্দা। তারা ভবন নির্মাণকাজের ঢালাইয়ের কাজ করতে নসিমনে করে যাচ্ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত