COVID-19
CORONAVIRUS
OUTBREAK

Bangladesh

Worldwide

54

Confirmed Cases,
Bangladesh

06

Deaths in
Bangladesh

25

Total
Recovered

925,053

Worldwide
Cases

46,399

Deaths
Worldwide

193,431

Total
Recovered

Source : IEDCR

Source : worldometers.info

সিলেটটুডে ডেস্ক

২৭ ফেব্রুয়ারি , ২০২০ ১৫:১২

মেয়র নাছিরকে সঙ্গে নিয়ে রেজাউলের মনোনয়নপত্র জমা

চসিক নির্বাচন

বর্তমান মেয়র নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনকে সঙ্গে নিয়ে মনোনয়নপত্র জমা দিলেন আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী রেজাউল করিম চৌধুরী।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১২টায় চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয়ে চসিক নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামানের কাছে তিনি মনোনয়ন ফরম জমা দেন।

এ সময় তার সঙ্গে মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালামসহ নগর আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হন রেজাউল করিম চৌধুরী। এ সময় তিনি নির্বাচিত হলে প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরী পথ অনুসরণ করে আগের ধারাবাহিকতা বজায় রেখে পরিবেশবান্ধব, সুস্থ ও স্বাস্থ্যসম্মত চট্টগ্রাম গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

রেজাউল করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। চট্টগ্রামের মানুষের সেবা করার জন্য তিনি আমাকে সুযোগ করে দিয়েছেন। এর জন্য আমি তার কাছে কৃতজ্ঞ। আজকের এই দিনে আমি বঙ্গবন্ধুকে স্মরণ করছি, শহীদ মুক্তিযোদ্ধা ১৫ আগস্টে শহীদদের স্মরণ করছি।

নির্বাচনে লেভেল প্লেয়িং গ্রাউন্ডের ব্যাপারে বিএনপির অভিযোগ প্রসঙ্গে রেজাউল করিম চৌধুরী বলেন, বিএনপির কাজই হচ্ছে অভিযোগ আর সমালোচনা করা। সরকারের ভালো কাজ নিয়ে তাদের কোনও কথা নেই।

আপনার মন্তব্য

আলোচিত