বেনাপোল প্রতিনিধি

০৩ এপ্রিল, ২০২০ ২২:৩৪

বেনাপোলে শৃঙ্খলা ভঙ্গের দায়ে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

করোনাভাইরাসের (কভিড-১৯) বিস্তার ঠেকাতে সরকারের দেওয়া বিধি-নিষেধ অমান্য করে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বেনাপোল বাজারের ৬ ব্যবসায়ী ও এক মোটরসাইকেল চালককে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (৩ এপ্রিল) বেলা ১২টার সময় অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা সহকারী ম্যাজিস্ট্রেট (ভূমি) খোরশেদ আলম।

এসময় নিউ মেডিসিন ফার্মেসিকে ১০০০ টাকা, সরদার ফার্মেসীকে ১০০০ টাকা, কাঁচাবাজারের আড়ৎদার মুজিবুর রহমানকে ৫০০ টাকা, তবিবুর রহমানকে ৫০০ টাকা, মাছ ব্যবসায়ী জাহিদুলকে ৫০০ টাকা, আবুল হোসেনকে ৫০০ টাকা, শিল্পী স্টুডিওকে ৫০০ টাকা ও এক মোটরসাইকেল চালককে ৫০০ টাকাসহ মোট (৫ হাজার) টাকা জরিমানা করা হয়।

খোরশেদ আলম বলেন, সরকারি বিধি-নিষেধ অমান্য করে দূরত্ব বজায় না রেখে তারা কেনাবেচা করছিল। ব্যবসায়ীদের দোকানের সামনে তিন ফুট করে গোলাকার চিহ্ন রাখার কথা । সেখানে দাঁড়িয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রয়োজনীয় পণ্য সামগ্রী বিক্রয় করার কথা। এসব শৃঙ্খলা বজায় না রেখে একই জায়গায় অধিক লোকের সমাগম করায় ৫ জন ব্যবসায়ী এবং এক মোটরসাইকেলে ৩ জন আরোহী উঠানোর অপরাধে তাদেরকে জরিমানা করা হয়েছে।

এসময় খোরশেদ আলম ও সেনাবাহিনীর সদস্যরা রাস্তায় অসহায়দের মাঝে শুকনা খাবার ও মাস্ক বিতরণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত