সিলেটটুডে ডেস্ক

১৩ এপ্রিল, ২০২০ ১৬:১২

সাভার উপজেলা লকডাউন

প্রতীকী ছবি

সাভার উপজেলা লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন। আশপাশের উপজেলায় করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হওয়ায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সোমবার (১৩ এপ্রিল) বিকেল আড়াইটার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজুর রহমান।

তিনি বলেন, করোনাভাইরাস সংক্রমণের বিস্তার ঠেকাতে ঢাকার সাভার উপজেলাকে লকডাউন করে দেওয়া হয়েছে। এর সীমান্তবর্তী আমিনবাজার, কাউন্দিয়া, ভাকুর্তার মোগরাকান্দা, বটতলা, হযরতপুর ব্রিজ, কাশিমপুরসহ আশুলিয়ার ধউর ব্রিজে প্রশাসনের নজরদারি বাড়ানো হয়েছে। একইসঙ্গে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যসহ স্বেচ্ছাসেবকদের লকডাউনের জন্য আদেশ দেওয়া হয়েছে। এছাড়া উল্লেখিত সাভারের সব সীমান্ত এলাকা পুরোপুরি লকডাউন ঘোষণা করা হয়েছে৷

ইউএনও আরও বলেন, আজ থেকে রাজধানীসহ পাশের জেলা ও উপজেলার সঙ্গে সাভারের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে। সকাল থেকে ঢাকা-আরিচা মহাসড়কের রাজধানীসংলগ্ন সাভারের আমিনবাজারসহ সাভারের প্রবেশপথগুলোয় পুলিশের পাহারা বসানো হয়েছে। উপজেলা সুরক্ষা রাখতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, আজ থেকে সাভারের কোনো নাগরিক সাভারের বাইরে যেতে পারবে না। আর কেউ প্রবেশও করতে পারবেনা। তবে পণ্যবাহী গাড়ি ও জরুরি সেবার অন্যান্য পরিবহন চলাচল করবে।

আপনার মন্তব্য

আলোচিত