সিলেটটুডে ডেস্ক

১৪ এপ্রিল, ২০২০ ১৪:৫৯

সেই চেয়ারম্যানকে আওয়ামী লীগ থেকে বহিস্কার

১০ টাকা কেজি দরের সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ২২৯ বস্তা চালসহ র‌্যাবের হাতে আটক পাবনার বেড়া উপজেলার ঢালারচর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কোরবান আলী সরদারকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল এবং সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি মঙ্গলবার দুপুরে এ খবর নিশ্চিত করেন।

তারা জানান, রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনের নির্দেশে ত্রাণের চাল চুরির অভিযোগে আটক ঢালারচর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কোরবান আলী সরদারকে দলের প্রাথমিক সদস্যপদসহ সব পদ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

এরআগে সোমবার রাত ১০টার দিকে বেড়া উপজেলার বাধেরহাট বাজার থেকে ২২৯ বস্তা চালসহ কোরবান আলীকে আটক করেন র‌্যাব-১২ এর সদস্যরা।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার আমিনুল কবীর তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল জানতে পারে যে, কোরবান আলী সরদার ১০ টাকা দরের চাল ইউনিয়ন পরিষদ ভবনে না রেখে বিক্রির উদ্দেশ্যে রূপপুর ইউনিয়নের বাধেরহাট বাজারে নিজের অফিসের গুদাম ঘরে রেখেছেন। এরপর সোমবার রাত ১০টার দিকে ওই চাল কালোবাজারে বিক্রির সময় র‌্যাব তাকে আটক করে ও ২২৯ বস্তা চাল উদ্ধার করে।

আপনার মন্তব্য

আলোচিত