Advertise

নিজস্ব প্রতিবেদক

২০ মে, ২০২০ ০০:৩৭

সিলেটে একদিনে ২ কারারক্ষী ও পুলিশের ৮ সদস্যের করোনা পজিটিভ

মঙ্গলবার সিলেটে পুলিশের ৮ জন সদস্য ও ২ জন কারারক্ষীসহ প্রশাসনের ১০ ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। ১৯ মে রাতে এ তথ্য নিশ্চিত করেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায়। এদিন সিলেটে আরও ১১ জনের করোনা শনাক্তের কথাও জানান এ স্বাস্থ্য কর্মকর্তা।

হাসপাতাল সূত্রে জানা যায়, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত পিসিআর ল্যাবে এদের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে এবং পুলিশের ৮ সদস্যের ৭ জনই সিলেটের বিশ্বনাথ উপজেলার। এছাড়া সিলেট কেন্দ্রীয় কারাগারের ২ জন কারারক্ষী ও মহানগর পুলিশের একজন পুলিশ সদস্যের করোনা শনাক্ত হয়েছে।

উপজেলায় ৭ পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা জানান, আজ আরও ৭ পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। তাদের আইসোলেশনে নেওয়ার প্রক্রিয়া চলছে।

বিজ্ঞাপন

আক্রান্তদের মধ্যে দুইজন এসআই, একজন এটিএসআই ও চারজন কনস্টেবল। এই নিয়ে বিশ্বনাথ উপজেলায় মোট ২০ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন বলেও জানান তিনি।

জানা যায়, মঙ্গলবার ১৮৫ টি নমুনা পরীক্ষা করা হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত পিসিআর ল্যাবে। এর মধ্যে ২১ জনের করোনা পজিটিভ পাওয়া যায়।

আপনার মন্তব্য

আলোচিত