কানাইঘাট প্রতিনিধি

২০ মে, ২০২০ ০০:৫৫

কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনা আক্রান্ত

সিলেটের কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (১৯ মে) রাতে সিলেটটুডে টোয়েন্টিফোরকে এ তথ্য নিশ্চিত করেন হাসপাতালটির টিএইচও ডা. শেখ শরফুদ্দিন নাহিদ এবং আক্রান্ত চিকিৎসক স্বাস্থ্য কমপ্লেক্সে সহকারী মেডিকেল অফিসার পদে কর্মরত রয়েছেন বলেও জানান তিনি।

তিনি জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে সিলেট থেকে একটি মেইলের মধ্যে এ তথ্য তিনি জানতে পারেন এবং এ ক্ষেত্রে তিনি উপজেলা প্রশাসনের সাথে কথা বলে দ্রুত ব্যবস্থা নিচ্ছেন। বর্তমানে তিনি নিজ বাসায় হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। কোন করোনা আক্রান্ত রোগীকে সেবা দিতে গিয়ে এ চিকিৎসক করোনা আক্রান্ত হতে পারেন বলে তিনি তার ধারণা করছেন।

বিজ্ঞাপন

কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক করোনাভাইরাস (কোভিড-১৯) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত পিসিআর ল্যাবে শনাক্ত হয় বলে সূত্রে জানা যায়। কয়েকদিন আগে এ চিকিৎসকের নমুনা সংগ্রহ করে সিলেটে পাঠায় উপজেলা স্বাস্থ্য কর্তৃপক্ষ।

মঙ্গলবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে স্থাপিত পিসিআর ল্যাবে ১৮৫ টি নমুনা পরীক্ষা করা। এর মধ্যে ২১ জনের করোনা পজিটিভ পাওয়া যায়।

উল্লেখ্য, এ পর্যন্ত কানাইঘাট উপজেলায় ৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে প্রথম করোনায় আক্রান্ত ফারুক আহমদের পুনয়ায় নমুনা সংগ্রহের রিপোর্ট নেগেটিভ এসেছে, তিনি সুস্থ আছেন।

আপনার মন্তব্য

আলোচিত