Advertise

সিলেটটুডে ডেস্ক

২৩ মে, ২০২০ ১৪:৫৭

করোনায় চট্টগ্রামে আরেক পুলিশ সদস্যের মৃত্যু

চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে তিনজন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

শনিবার (২৩ মে) সকাল সাড়ে ৮টায় করোনা চিকিৎসায় নির্ধারিত চট্টগ্রাম জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব জানান, 'উনার (পুলিশ সদস্য) তীব্র শ্বাসকষ্ট ছিল। গতকাল (শুক্রবার) বিকেলে তাকে হাসপাতালে আনার পর আইসিইউতে ভর্তি করা হয়। আজ (শুক্রবার) তার মৃত্যু হয়েছে।'

মৃত নেকবার হোসেন (৪৫) চট্টগ্রাম নগরীর হালিশহর থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, জ্বরে আক্রান্ত হওয়ায় গত ১০ মে থেকে নেকবার বাসায় ছিলেন। ১৪ মে তাকে দামপাড়া পুলিশ লাইন হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ২২ মে তাকে জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

সিএমপির উপ-কমিশনার (বিশেষ শাখা) মো. আবদুল ওয়ারিশ খান জানান, পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৮ মে তার নমুনা নেওয়া হয়। গতকাল (২২ মে) নমুনা প্রতিবেদনে করোনা পজিটিভ এসেছে। তাকে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে।

এর আগে, গত ১৫ মে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিএমপির ট্রাফিক বিভাগের বন্দর জোনের কনস্টেবল নাইমুল হক (৩৮) মারা যান। নমুনা পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়।

এরপর গত ১৯ মে চট্টগ্রাম জেলা পুলিশে কর্মরত কনস্টেবল মো. মোখলেছুর রহমান (৫৭) মারা যান। নমুনা পরীক্ষায় তার শরীরেও করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত