হবিগঞ্জ প্রতিনিধি

১৭ জুলাই, ২০২০ ১১:৩২

হাজার ছাড়ালো হবিগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা

শতকের অংক পেরিয়ে হাজার ছাড়ালো হবিগঞ্জে করোনারোগীর সংখ্যা। নতুন আরও ২১ জন শনাক্তের পর জেলায় মোট আক্রান্ত হলেন ১ হাজার ১৭ জন। মৃত্যুর সংখ্যা ৮ ও সুস্থ হয়েছেন ৪৪৭ জন।

বৃহস্পতিবার (১৬ জুলাই) রাত ১২টায় নতুন করে ১২ জন আক্রান্তের কথা জানান হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মোখলেছুর রহমান উজ্জ্বল। এদের মধ্যে হবিগঞ্জ সদর উপজেলায় ১২, নবীগঞ্জ ৪, মাধবপুর ৩ ও বাহুবল উপজেলার ২ জন। ১৪ জুলাই এদের নমুনা পাঠানো হয় সিলেটে। রিপোর্ট এসেছে ৩ দিন পর।

বিজ্ঞাপন

জেলা স্বাস্থ্য বিভাগের হিসেবে গত ১১ এপ্রিল হবিগঞ্জে প্রথম করোনারোগী শনাক্ত হন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন ১ হাজার ১৭ জন। এদের মধ্যে হবিগঞ্জ সদর (শায়েস্তাগঞ্জসহ) ৪১৭, চুনারুঘাট ১৬৩, মাধবপুর ১৪১, নবীগঞ্জ ১১১, বাহুবল ৭১, লাখাই ৩৯, বানিয়াচং ৪১ ও আজমিরিগঞ্জ উপজেলায় ৩০ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৪৪৭ জন ও মারা গেছেন আটজন।

এদিকে প্রথম রোগী শনাক্তের একমাস পর ১১ মে ১০২ জন এবং দ্বিতীয় মাসে ১১ জুন মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ায় ২২৭ জনে। সর্বশেষ ১৭ জুলাই আক্রান্তের সংখ্যা হলো ১ হাজার ১৭ জন। সেই হিসেবে শেষ এক মাস ৫ দিনে আক্রান্তের সংখ্যা বেড়েছ প্রায় চারগুণ।

আপনার মন্তব্য

আলোচিত